ক্রীড়া ডেস্ক

  ২৮ সেপ্টেম্বর, ২০১৮

জয়ের ধারা অব্যাহত পিএসজির

দুই ম্যাচ পর আবারও গোলের দেখা পেয়েছেন নেইমার। জোড়া গোল পেয়েছেন এডিনসন কাভানি। পরশু লাল কার্ডের কারণে মাঠে নামেননি ত্রয়ীদের অন্যজন কিলিয়ান এমবাপ্পে। তাতেও অবশ্য সমস্যা হয়নি পিএসজির। ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে পিছিয়ে পড়েও স্তাদ রেইমসসে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ফরাসি জায়ান্টরা।

ম্যাচের মাত্র দুই মিনিটেই পিএসজিকে স্তব্ধ করে দিয়ে হাভিয়ের শাভালেরিনের গোলে এগিয়ে যায় রেইমস। আর তাতেই অহংবোধে ঘা লাগে নেইমার-কাভানিদের। তিন মিনিট পরেই পিএসজিকে সমতায় ফেরান কাভানি। ২৪তম মিনিটে নেইমারের সফল স্পট কিকে এগিয়ে যায় পিএসজি। এরপরই দ্বিতীয় গোলটি করেন উরুগুইয়ান ফরওয়ার্ড। এই নিয়ে ফ্রেঞ্চ লিগে নেইমার-কাভানির গোল সংখ্যা দাঁড়ালো পাঁচে। ৫৫ মিনিটে পিএসজিকে চতুর্থ গোলটি এনে দেন থমাস মুনিয়ের।

দুর্দান্ত এই জয়ে শিষ্যদের ওপর দারুণ খুশি হয়েছেন কোচ টমাস টুখেল। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে শিষ্যদের প্রশংসা করে তিনি বলেন, ‘প্রথম ৬০ মিনিটের খেলা আমাকে মুগ্ধ করেছে। আমরা দারুণ তীব্রতা নিয়ে খেলেছি। এটা দারুণ এক জয়। এই জয় আমাদের প্রাপ্য ছিল।

চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের বিপক্ষে ব্যর্থ হলেও ফ্রেঞ্চ লিগে টানা সাত জয়ে ২১ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে পিএসজি। ১৩ পয়েন্ট নিয়ে পরের স্থানে আছে লিঁও, মার্শেই ও লিলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close