ক্রীড়া ডেস্ক

  ২৪ সেপ্টেম্বর, ২০১৮

নান্নুর বাড়িতে চুরি

এশিয়া কাপের ১৪তম আসরে অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টাইগারদের সঙ্গে সেখানে অবস্থান করছিলেন দলটির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও। বাংলাদেশের সাবেক এই অধিনায়কের মোহাম্মদপুরের নবোদয় হাউজিং সোসাইটির বাড়িটির দ্বিতীয় তলা এ সময় তালাবন্ধই ছিল। ফাঁকা বাড়িতেই ২১ সেপ্টেম্বর রোজ শুক্রবার, ঘটে গেল দুধর্ষ চুরির ঘটনা। মূল্যবান মালামাল লুট করার পাশাপাশি পুরো বাসা তছনছ করে ফেলে দুর্বৃত্তরা।

চুরির ঘটনাটি গত শুক্রবার ঘটলেও তাৎক্ষণিকভাবে কেউ জানতে পারেননি। পরদিন ২২ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় একই বাড়ির তৃতীয় তলায় থাকা নান্নুর বোনের পরিবার বুঝতে পারে চুরির ঘটনা। ফোনে নান্নুকে জানালে কাল, বেলা ১১টায় দেশে ফিরে আসেন নান্নু।

বাড়িতে ঢুকে নান্নু দেখেন, পুরো ঘর তছনছ। কী পরিমাণ সম্পদ নিয়ে গেছে তা এখন লিস্ট করা হচ্ছে। ইতোমধ্যে পুলিশ পৌঁছেছে বাসায়। মামলা করার প্রস্তুতি নিচ্ছেন নান্নু।

এ নিয়ে প্রধান নির্বাচক বলেন, ‘আমি ও আমার স্ত্রী দুজনই বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে দুবাইয়ে ছিলাম। সেখান থেকে জানতে পারি বাসায় ডাকাতি হয়েছে। খবর শুনেই দেশে ফিরেছি। পুলিশ এসেছে। পুরো বাসা তছনছ হয়ে আছে। কী কী ক্ষতি হয়েছে আপাতত তা দেখছি। কিছুক্ষণ পরই মামলা করতে যাব।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close