জিম্বাবুয়ের দল ঘোষণা

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

দুইটি টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডের সিরিজ খেলতে আগামী অক্টোবরে বাংলাদেশ সফরে আসার কথা জিম্বাবুয়ে ক্রিকেট দলের। অক্টোবরের শেষ সপ্তাহে এই সিরিজ শুরু হবে। এই সিরিজকে সামনে রেখে জিম্বাবুয়ের দল ঘোষণা করা হয়েছে।

জিম্বাবুয়ে ঢাকায় পা রাখছে আগামী ১৬ অক্টোবর। আর ২১ অক্টোবর সিরিজের প্রথম ওয়ানডে। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে হবে প্রথম ম্যাচটি। ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রামে হবে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে। আর ৩ নভেম্বর থেকে প্রথম টেস্ট সিলেটে এবং ১১ নভেম্বর থেকে ঢাকায় হবে দ্বিতীয় টেস্ট।

জিম্বাবুয়ে ওয়ানডে দল : ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, এল্টন চিগুম্বুরা, হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ডোনাল্ড তিরিপানো, কাইল জার্ভিস, ব্যান্ডন মাভুতা, রিচার্ড এনগারাভা, জন নিয়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, তারাসাই মাসাকান্দা, তেন্ডাই চাতারা, সেফাস জুয়াও।

জিম্বাবুয়ে টেস্ট দল : পিটার মুর, রেজিস চাকাভা, ডোনাল্ড তিরিপানো, কাইল জার্ভিস, ব্র্যান্ডন মাভুতা, হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, রিচার্ড এনগারাভা, জন নিয়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান বার্ল, তেন্ডাই চাতারা।

"