গেইল-রিয়াদের বড় হার

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) আবারও হারের স্বাদ পেয়েছে মাহমুদউল্লাহর দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। কাল ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে ৪৬ রানে হেরেছে দলটি।

টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৯৯ রান করে ত্রিনবাগে। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৮ উইকেটে ১৫৩ রান তুলতেই থেমে যায় মাহমুদউল্লাহ ও গেইলরা। আর এ হারের মধ্য দিয়ে সিপিএলে ৮ ম্যাচে চতুর্থ হারে সেন্ট কিটস নেমে গেছে পয়েন্ট টেবিলের চারে।

প্রতিপক্ষের আমন্ত্রণে আগে ব্যাট করতে নেমে পাওয়ার প্লেতে দুই ওপেনারকে হারালেও ত্রিনবাগোকে টানেন কলিন মানরো ও ব্রেন্ডন ম্যাককালাম। তিনে নেমে মানরো অপরাজিত ছিলেন ৫০ বলে ৭৬ করে। ম্যাককালাম ৩৫ করেন ৩৩ বলে। শেষ দিকে ২ ছক্কায় ৮ বলে ১৮ করেন ড্যারেন ব্রাভো। আর ডোয়াইন ব্রাভো ১১ বলেই করেন ৩৭ রান। লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই গেইলকে হারিয়ে বড় ধাক্কা খায় সেন্ট কিটস। ১২ বলে ৯ রান করে সাজঘরে ফেরেন বাঁ-হাতি ওপেনার। আরেক ওপেনার এভিন লুইস ৫ ছক্কায় করেন ৩৭ বলে ৫২ রান। বাংলাদেশি মিডল-অর্ডার মাহমুদউল্লাহকে নামানো হয় লো-অর্ডারে। শেষদিকে ২ রানে অপরাজিত ছিলেন তিনি। এর আগেই জয়ের সম্ভাবনা হারিয়ে ফেলে সেন্ট কিটস। ২০ ওভারে দলটি থামে ১৫৩ রানে। এর আগে বল হাতে দলের অন্যদের সঙ্গে খরুচে ছিলেন মাহমুদউল্লাহ। ওভারে দিয়েছেন ১৯ রান।

"