এশিয়া কাপ

পাকিস্তানের দল ঘোষণা

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

দরজায় কড়া নাড়ছে উপমহাদেশের ‘বিশ্বকাপ’ ১৪তম এশিয়া কাপের আসর। আগামী ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে শুরু হবে এশিয়ান ক্রিকেটর শ্রেষ্ঠত্বের লড়াই। রোমাঞ্চকর টুর্নামেন্টেকে সামনে রেখে পুরোদমে চলছে অংশগ্রহণকারী প্রায় সব দেশের প্রস্তুতি। এর মধ্যে কাল টুর্নামেন্টের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ। একই দিনে ১৮ সদস্যের দল দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক, প্রধান কোচ মিকি আর্থার ও অধিনায়ক সরফরাজ আহমেদের সমন্বয়ে ঘোষিত হয়েছে পাকিস্তান দল। আগামী সোমবার থেকে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এশিয়া কাপের ক্যাম্প শুরু করবে সাবেক চ্যাম্পিয়নরা। এই ক্যাম্পে জায়গায় হচ্ছে না সাবেক অধিনায়ক আজাহার আলির। ঘাল ঘোষিত দল থেকে ছিটকে গেছেন তিনি। তবে ১ বছর দলের বাইরে থাকা শন মাসুদ এবং ইমাদ ওয়াসিমকে ডেকে পাঠিয়েছেন নির্বাচকরা।

 

পাকিস্তান দল

ফখর জামান, ইমাম-উল-হক, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেট রক্ষক), শন মাসুদ, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলি, হ্যারিস সোহেল, সাদাব খান, মোহাম্মদ নেওয়াজ, ইমাদ ওয়াসিম, হাসান আলি, উসমান খান সেনওয়ারি, মোহাম্মদ আমির, জুনায়েদ খান, শাহিন শাহ্ আফ্রিদি এবং ফহিম আশরাফ।

 

"