মডরিচের দলবদল নিয়ে নাটক চলছেই

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মডরিচকে নিয়ে টানাহেঁচড়া যেন থামছেই না। রিয়াল মাদ্রিদ তাকে সান্তিয়াগো বার্নাব্যুতে রেখে দেওয়ার জন্য কয়েক দিন আগে বেতন বাড়িয়ে নতুন চুক্তি করেছেন। তার আগে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ মডরিচের রিলিজ ক্লজের মূল্য জানিয়েছিলেন ৭৫০ মিলিয়ন ইউরো! তাতেও শান্ত হচ্ছে না ইতালিয়ান সিরি’আ লিগের ক্লাব ইন্টার মিলান। যেকোনো মূল্যেই বিশ্বকাপের সেরা খেলোয়াড়কে সান সিরোতে নিয়ে আসতে চান কোচ লুসিয়ানো স্পেলেত্তি। খেলোয়াড়দের এজেন্ট মার্কো নালেতিলিচও জোর দিয়ে বলেছেন, রিয়াল ছেড়ে ইন্টারে যেতে চান মডরিচ।

ইতালির ‘করিয়ে ডেলা সেরা’ নামে এক গণমাধ্যম গতকাল জানিয়েছে, ইন্টার মিলান মডরিচের সঙ্গে চুক্তি করার আশাটা ছাড়ছে না এবং মডরিচও তার ভবিষ্যৎ নিয়ে রিয়ালের সঙ্গে কথা বলতে চায়।

মডরিচের এজেন্ট বলেছে, ৩২ বছর বয়সী মিডফিল্ডার ইতালিতে যেতে চান। স্পেলেত্তির দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার ব্যাপারও ভাবছে। টুট্টুস্পোর্টকে নালেতিচি আরো বলেন, ইন্টারে যেতে চায় মডরিচ। সে কেবল ইন্টার খেলার বিষয়ে ভাবছে না। নারেজ্জুরিদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের কথা ভেবে সে সত্যিকার অর্থে অত্যন্ত শিহরিত। আমি মনে করি আজ হোক বা কাল মডরিচ ইতালিতে যাবেই। কারণ সে সিরি’আ লিগ দেখেই বেড়ে উঠেছে।’

ইন্টারের হয়ে নতুন মৌসুমে খেলছে মডরিচের তিন ক্রোয়েশিয়ান সতীর্থ। ইভান পেরিসিচ, মার্সেলো ব্রোজোভিচ, সিমে ভারসাল্জকোরাও চান সান সিরোতে আসুক মডরিচ। তবে ক্রোয়াট মিডফিল্ডাকে ছাড়তে রাজি নন রিয়ালের নতুন স্প্যানিশ কোচ হুয়ান লোপেতেগি। ২০১২ সালে টটেনহাম থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন মডরিচ। লস ব্লাঙ্কোসদের জার্সিতে ২৫৭ ম্যাচে করেছেন ১৩ গোল।

"