জুভেন্টাসের জার্সিতে আজ অভিষেক রোনালদোর

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনালদোর ভক্তদের জন্য খুশির খবর। আজ জুভেন্টাসের জার্সি গায়ে মাঠে নেমে পড়ছেন রোনালদো।

ইতালির ক্লাবের জার্সিতে সিরি’আ লিগে জুভেন্টাসের জার্সি গায়ে রোনালদোর অভিষেক হওয়ার কথা ছিল ১৮ অগস্ট। নির্দিষ্ট সেই দিনের এক সপ্তাহ আগেই নতুন ক্লাবের জার্সিতে মাঠে নামবেন রোনালদো।

প্রাক মৌসুম প্রস্তুতি হিসেবে ফ্রেন্ডলি ম্যাচে প্রথমবারের জন্য জুভেন্টাসের জার্সি গায়ে চাপাতে চলেছেন পর্তুগিজ সুপারস্টার।

তুরিন থেকে ৪০ কিলোমিটার দূরে ইতালিয়ান আল্পস পর্বতের পাদদেশে ভিলার পেরোসা নামের এক ছোট শহরে জুভেন্টাসের বি দলের বিরুদ্ধে ম্যাচ খেলবে জুভেন্টাস ইলেভেন। সেই ম্যাচেই জুভেন্টাসের একাদশে খেলতে দেখা যাবে রোনালদো।

সিআর সেভেনের সেই ম্যাচ ঘিরে এরই মধ্যে উৎসবের শুরু হয়ছে ভিলার পেরোসাতে। ছোট এই শহরের জনসংখ্যা চার হাজারের কিছু বেশি। ভিলার পেরোসার জনসংখ্যার চেয়ে বেশি টিকিট ছেড়েছে আয়োজকরা। জানা গেছে, বিশেষ এই ম্যাচের জন্য ৫০০০-এর কিছু বেশি টিকিট ছাড়া হয়েছে। সব টিকিট এরই মধ্যে নাকি বিক্রি হয়ে গেছে। রোনালদোকে একবারের জন্য দেখতে সেখানকার ফ্যানদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

রোনালদো অভিষেক ম্যাচকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থাও ঢেলে সাজানো হয়েছে। বার্নাব্যু, ওল্ড ট্রাফোর্ডে বল পায়ে ঝলক দেখানোর পর এবার তুরিনে বুড়ির জার্সিতে চমক দেখাতে তৈরি রোনালদো। টানা ৯ মৌসুম রিয়াল মাদ্রিদে কাটানোর পর ইতালির ক্লাবে এসেছেন বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার।

"