রেকর্ড নিয়ে ভাবছেন না কেপা

প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

গোলরক্ষকদের মধ্যে বিশ্ব রেকর্ড গড়ে চেলসিতে যোগ দিয়েছেন কেপা আরিজাবালাগা। তবে তা নিয়ে ভাবছেন না বলে জানিয়েছেন ২৩ বছর বয়সী গোলরক্ষক। তিনি বলেন, চেলসির সবচেয়ে দামি খেলোয়াড় হিসেবে নাম লেখানোর বিষয়টা মাথায় রাখছেন না তিনি।

বিশ্বের সবচেয়ে দামি গোলরক্ষক হিসেবে বুধবার অ্যাথলেটিক বিলবাও থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসিতে নাম লেখান কেপা। কেপাকে পেতে তার রিলিজ ক্লজের ৮ কোটি ইউরো পরিশোধ করতে হয়েছে ব্লুজদের। গত মাসে এ এস রোমা থেকে ব্রাজিলের অ্যালিসনকে সাড়ে ৭ কোটি ইউরোয় দলে টেনেছিল লিভারপুল। যা ছিল গোলরক্ষকের জন্য ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড। ২০ দিন পরেই সেই রেকর্ডটি ভেঙে দিয়েছেন কেপা।

অর্থের ব্যাপারটি না ভেবে কেপা বলেন, ‘দামের প্রশ্নে, এটা এমন কিছু যা নিয়ে আমি ভাবি না। আমি কেবল আমার মতো থাকব এবং নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। অর্থের বিষয়টি আমার মাথায় নেই। চেলসি আমাকে নিতে বড় একটা বাজি ধরেছিল। এখানে এসে আমি খুবই খুশি। আমি তাদের আস্থার প্রতিদান দিতে চাই।

কেপা বেড়ে উঠেছেন অ্যাথলেটিকো বিলবাওয়ের যুব দলে। ২০১৬ সাল থেকে দলটির গোলপোস্টের অতন্দ্র প্রহরী ছিলেন তিনি। গ্রীষ্মকালীন দল বদলে কেপাকে রেকর্ড ৭২ মিলিয়ন পাউন্ডে কিনেছে চেলসি।

 

"