মডরিচকে যেতে দেবেন না ভাসকুয়েজ

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

রিয়াল মাদ্রিদের ড্রেসিংরুমে লুকা মডরিচের সবচেয়ে ভালো বন্ধু লুকাস ভাসকুয়েজ। সেই ভাসকুয়েজ বলছেন, রাশিয়া বিশ্বকাপে গোল্ডেন বলজয়ী মিডফিল্ডারকে ধরে রাখতে করণীয় সব করবেন তিনি।

রিয়ালের স্বপ্নের গ্যালাক্টিকোস ভাঙা শুরু হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাসে পাড়ি জমানো দিয়ে। এখন গুঞ্জন মডরিচকে নিয়েও। ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান খুব আগ্রহী ক্রোয়েশিয়ার অধিনায়ককে পেতে।

ক্রোয়েট মিডফিল্ডারেরও নাকি আগ্রহ আছে এই দলবদলে। যদিও লস ব্লাঙ্কোস সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজ সাফ জানিয়ে দিয়েছেন, বাইআউট ক্লজ ৭৫০ মিলিয়ন ইউরোর এক ইউরো কমে ছাড়া হবে না মডরিচকে।

এরপরও যদি মডরিচ চলে যেতে চান তবে তাকে আটকানোর সাধ্য কার! রোনালদোই যেমন তার ১০০০ মিলিয়ন ইউরোর বাইআউট ক্লজ কমিয়ে পাড়ি দিয়েছেন জুভেন্টাসে। এমন অবস্থায় মডরিচকে আটকে রাখতে বোঝানো ছাড়া আর কোনো পথ দেখছেন না ভাসকুয়েজ। প্রয়োজন দলের সবাই মিলে মডরিচকে রিয়ালে তার গুরুত্ব বোঝানোর চেষ্টা করবেন বলেও জানিয়েছেন স্প্যানিশ ফরোয়ার্ড। মডরিচ আমাদের সঙ্গে আছে। সে যে এখানেই খেলবে এ বিষয়ে কোনো সন্দেহ নেই আমার।

‘ফুটবলকে কখন কী হয় তা বোঝা যায় না। কিন্তু লুকা একজন মাদ্রিদদের খেলোয়াড়। আর তাকে এখানেই মানায়। আমি এমনটাই মনে করি। যদিও মাথায় কী চলছে আমি সেটা জানি না। ৮ আগস্ট একসঙ্গে বসার ব্যাপারে আমরা রাজি হয়েছি। সে এমন একজন খেলোয়াড় যাকে আমি ভালোবাসি, আর আমরা তাকে রিয়ালেই চাই।’

মডরিচ দলবদলের সঙ্গে নতুন করে যোগ হয়েছে চাইনিজ ক্লাব জিয়াংসু সাননিংয়ের নাম। ইন্টারের সঙ্গে যৌথভাবে ক্রোয়েশিয়ান অধিনায়ককে দলে টানতে চায় ক্লাবটি। ইতালিয়ান পত্রিকা কোরিয়ের ডেল্লো বলছে, রিয়াল থেকে চার বছরের চুক্তিতে মডরিচকে আনতে চায় ইন্টার। এরপর মডরিচকে চাইনিজ লিগে খেলতে হবে এমন চুক্তিতে ইতালিয়ান ক্লাবটিকে সহায়তা করতে চায় জিয়াংসু। চাইনিজ ক্লাবটির মালিক আবার ইন্টারের অধিকাংশ শেয়ারেরও মালিক।

"