ক্রীড়া ডেস্ক

  ০৫ জুলাই, ২০১৮

গার্দিওলাকে চায় আর্জেন্টিনা!

বিশ্বকাপ ব্যর্থতার কষ্ট এখনো বিরাজ করছে আর্জেন্টাইন শিবিরে। ফ্রান্সের কাছে ৪-৩ ব্যবধানে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া গুঞ্জন উঠেছে কোচ ছাটাইয়ের। কিন্তু আদৌ সাম্পাওলি বহিষ্কার হবেন কিনা সেটা সময়েই বলে দেবে। তবে বাতাসে নতুন গুঞ্জন ভেসে আসছে আর্জেন্টিনার কোচ হতে পারেন পেপ গার্দিওলা।

এমন গুঞ্জনে গার্দিওলার নিজেও অবশ্য অবাক। কেননা ইংলিশ ক্লাব ম্যান সিটির সঙ্গে কয়েক দিন আগেই ২০২১ সাল পর্যন্ত চুক্তি বাড়িয়েছেন এই স্প্যানিশ কোচ। আর্জেন্টাইন দৈনিক ‘টিএন দেপোর্টিভো’র সাংবাদিক পাবলো চেশিনি এই বোমাটি ফাটিয়েছেন।

বার্ষিক ১২ মিলিয়ন ডলারে ২০২২ বিশ্বকাপ পর্যন্ত গার্দিওলাকে কোচ নিয়োগ করতে চাচ্ছে এএফএ। স্প্যানিশ দৈনিক এএসের ভাষ্য মতে, পুরো টাকার অর্ধেক দেবে এএফএ এবং বাকি অর্ধেক দেবে আর্জেন্টাইন টেলিভিশন চ্যানেল তরনেওস।

এর আগে ম্যারাডোনা যখন ২০০৮-১০ সালে আর্জেন্টিনার কোচ ছিলেন তখন একবার কথোপকথনের মাঝে আর্জেন্টিনার কোচ হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলন গার্দিওলা। তাছাড়া গার্দিওলার সঙ্গে ম্যান সিটির আর্জেন্টাইন তারকা সার্জিও অ্যাগুয়েরোরও ভালো সম্পর্ক বিরাজমান। মূলত মেসির খেলার ধরন এবং গার্দিওলার খেলানোর স্টাইলের সঙ্গে আর্জেন্টিনার খেলার স্টাইলে অনেক মিল হওয়ার কারণে তাকে কোচ হিসেবে চাচ্ছে আর্জেন্টিনা।

তবে গার্দিওলার আর্জেন্টিনার কোচ হওয়ার এমন গুঞ্জন কতটা টিকবে সেটা বলাবাহুল্য। কেননা এরই মধ্যে আর্জেন্টিনার কোচ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন পেরুর বর্তমান কোচ রিকার্ডো গারেসা এবং বর্তমান রিভার প্লেটের কোচ মার্সেলো গালার্দো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist