ক্রীড়া ডেস্ক

  ১৩ জুন, ২০১৮

টিকিট ক্রয়ে মার্কিনদের দাপট

ফুটবল উন্মাদনায় কাঁপছে সারা বিশ্ব। একদিন বাদেই রাশিয়ার লুঝনিকি স্টেডিয়ামে পর্দা উঠবে ফুটবলের সবচেয়ে বড় আসরের। এই ফুটবলকে উপভোগ করতে ছুটছে সারা বিশ্ব রাশিয়ার দিকে।

এদিকে সবাইকে অবাক করে দিয়ে রাশিয়া বিশ্বকাপের টিকিট কাটা দেশের তালিকায় সবার ওপরে রয়েছে যুক্তরাষ্ট্রের নাগরিকরা। স্বাগতিক দেশ হিসেবে স্বাভাবিকভাবেই সর্বোচ্চ টিকিট কিনেছে রাশিয়ার মানুষরাই। তবে রাশিয়াকে বাইরে রেখে এই তালিকা দেখলে সবার ওপরে রয়েছে এবারের বিশ্বকাপে খেলার টিকিট না পাওয়া যুক্তরাষ্ট্র।

গত সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল রাশিয়া বিশ্বকাপের টিকিট বিক্রি। চলতি সপ্তাহের শুরু পর্যন্ত সবচেয়ে বেশি ৮,৭১,৭৯৭টি টিকিট কিনেছে রাশিয়ানরা। তবে স্বাগতিক দেশকে বাদ দিলে টিকিট কেনার তালিকায় শীর্ষে রয়েছে যুক্তরাষ্ট্র, তারা কিনেছে ৮৮,৮২৫টি টিকিট।

ষষ্ঠ শিরোপার খোঁজে থাকা ব্রাজিলিয়ান নাগরিকরা কিনেছে সর্বমোট ৭২,৫১২টি টিকিট। তালিকায় এরপরের দুইটি নাম কলম্বিয়া এবং জার্মানি। তারা টিকিট কিনেছে যথাক্রমে ৬৫,২৩৪ এবং ৬২,৫৪১টি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist