পিকের বাসায় চুরি!

প্রকাশ : ০৯ জুন ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

জেরার্ড পিকে ও শাকিরা দম্পতি বার্সেলোনা থেকে পাঁচ মাইল দূরে বসবাস করেন। দুজন একসঙ্গে বাড়ি না থাকার সুযোগে গত বুধবার তাদের বাসায় চুরির ঘটনা ঘটেছে। বিশ্বকাপ প্রস্তুতি নিয়ে পিকের ঘুম হারাম হয়ে যাওয়ার মতো অবস্থা। ১৫ জুন পর্তুগালের বিপক্ষে প্রথম ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোকে কীভাবে আটকাতে হবে, এই ভাবনাতেই বুঁদ ছিলেন স্পেনের এই ডিফেন্ডার। কিন্তু এখন তাকে ভাবতে হচ্ছে বাড়ি থেকে চুরি যাওয়া দামি জিনিসপত্র নিয়ে!

বিশ্বকাপ প্রস্তুতি জন্য এখন জার্মানিতে স্পেন জাতীয় দলের শিবিরে আছেন পিকে। তার স্ত্রী কলম্বিয়ান সংগীতশিল্পী শাকিরা কনসার্টের জন্য বেড়িয়েছেন বিশ্বভ্রমণে। দুজনের একসঙ্গে বাড়ি না থাকার সুযোগটাই কাজে লাগিয়েছে একদল চোর।

পিকে-শাকিরা বাড়িতে না থাকলেও বুধবার ভোরে চুরি হওয়ার সময় বাড়িতে ছিলেন পিকের বাবা-মা। তারাই কাতালান পুলিশকে খবর দেন। কেউ গ্রেফতার না হলেও পুলিশ তদন্ত শুরু করেছে। স্পেনের রাজা ষষ্ঠ ফিলিপের কান পর্যন্তও পৌঁছেছে পিকে-শাকিরার বাসায় চুরির খবর। স্পেন দল রাশিয়া রওনা হওয়ার আগে গতকাল খেলোয়াড়দের শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন রাজা ষষ্ঠ ফিলিপ। সেখানে বাসার চুরি নিয়ে রাজার সঙ্গে কথা বলেছেন পিকে। একটি ভিডিওতে দেখা যায়, হাত মেলানোর পর চুরির বিষয়টি নিয়ে কথা বলছেন দুজন।

"