ক্রীড়া ডেস্ক

  ২৭ এপ্রিল, ২০১৮

কোচ হচ্ছেন জেরার্ড?

প্রতিপক্ষকে ঘায়েল করা বুটজোড়া তুলে রেখেছেন দুই বছর হয়ে গেল। তবে ফুটবলের সঙ্গে সম্পর্কটা এখনো বজায় রেখেছেন সাবেক ইংলিশ মিডফিল্ডার স্টিভেন জেরার্ড। খেলা ছেড়ে কোচিংয়ে আসা লিভারপুল কিংবদন্তি এবার হয়তো দায়িত্ব নিতে যাচ্ছেন স্কটিশ ক্লাব রেঞ্জার্সের। ‘হয়তো’, কারণ চাকরিটা এখনো নিশ্চিত নয়। তবে কোচদের সংক্ষিপ্ত তালিকায় উপরের দিকেই আছে তার নাম।

৩৭ বছর বয়েসী জেরার্ড বর্তমানে সামলাচ্ছেন লিভারপুল একাডেমি কোচের দায়িত্ব। ২০১৭ সাল থেকেই তিনি এই দায়িত্বে আছেন। রেঞ্জার্সের বর্তমান কোচ গ্রায়েম মার্টির পরিবর্তে জেরার্ড আগামী মৌসুম থেকে কোচের দায়িত্ব নিতে পারেন।

স্কটল্যান্ড জাতীয় দল ও রিডিংয়ের ফুলব্যাক মার্টি ২০১৬ সালের আগস্ট থেকে রেঞ্জার্সের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। ৪৩ বছর বয়সী এই কোচ চলতি মৌসুম থেকে দলের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

জেরার্ডের পেশাদারি ফুটবল ক্যারিয়ার শুরু হয়েছিল লিভারপুলের হয়ে। ক্যারিয়ারের পুরোটা সময় তিনি কাটিয়েছেন অলরেডদের সঙ্গে। ১৯৯৮-২০১৫ সাল পর্যন্ত লিভারপুলের জার্সিতে খেলেছেন ৫০৪ ম্যাচ। গোল করেছেন ১২০টি। পরে ক্যারিয়ারের সায়াহ্নে চলে যান যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব এলএ গ্যালাক্সিতে। ২০১৫-১৬ মৌসুম পর গ্যালাক্সির জার্সিতেই ইতি টানেন ক্যারিয়ারের।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist