শামির বিরুদ্ধে ফের স্ত্রীর মামলা

প্রকাশ : ১২ এপ্রিল ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

পরশু ভারতের একটি আদালতে মামলা দায়ের করেছেন তিনি। সংসার চালানোর খরচ হিসাবে প্রতি মাসে ১০ লাখ রুপি দাবি করেছেন হাসিন জাহান।

বছর চারেক আগে ভালোবেসে হাসিন জাহানকে বিয়ে করেছিলেন ভারতীয় ফাস্ট বোলার সামি। পশ্চিম বঙ্গের মেয়ে হাসিন জাহান এক সময় মডেলিং করতেন। ওই দম্পতির একটি ফুটফুটে কন্যাসন্তানও রয়েছে। মাস খানেক আগে স্বামীর বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্ক, মারধর, এমনকি ম্যাচ পাতানের অভিযোগ এনেছিলেন হাসিন।

ম্যাচ পাতানোর অভিযোগ ওঠায় শামির ক্রিকেট জীবন নিয়েও প্রশ্ন উঠেছিল। বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখেছে ভারতীয় বোর্ড। শামির বিরুদ্ধে তদন্তে নেমেছিল দুর্নীতি দমন শাখা। তদন্তে অবশ্য অভিযোগ প্রমাণিত হয়নি। ফলে জাতীয় দল ও আইপিএলে খেলতেও আর কোনো বাধা নেই। এই পরিস্থিতিতে সম্প্রতি শামির আইপিএলে খেলা আটকাতে দিল্লি ডেয়ারডেভিলসের প্রধান নির্বাহীর সঙ্গে দেখা করেছিলেন শামির স্ত্রী হাসিন জাহান।

পরশু শামির বিরুদ্ধে বা গার্হস্থ্য হিংসার অভিযোগে মামলা দায়ের করেন স্ত্রী হাসিন জাহান। কিন্তু শামির বিরুদ্ধে অভিযোগটা কী ঠিক? হাসিনের আইনজীবী জানান, স্ত্রীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ায় সংসার খরচের টাকা দেওয়াও বন্ধ করে দিয়েছেন শামি। কলকাতায় মেয়ে নিয়ে একা থাকেন হাসিন। চূড়ান্ত আর্থিক সংকটে পড়েছেন তিনি।

"