ক্রীড়া ডেস্ক

  ৩০ মার্চ, ২০১৮

আশরাফুলের চার শতকই বৃথা

দুর্দান্ত এক সেঞ্চুরিতে ম্যাচের প্রথম ইনিংসেই সব আলো কেড়ে নিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। ঢাকা প্রিমিয়ার লিগের রেলিগেশন পর্বে অগ্রণী ব্যাংকের বিপক্ষে এবার খেলেছেন ১০৩ রানের এক ঝলমলে ইনিংস। এবারের সেঞ্চুরিটি আশরাফুলের টানা দ্বিতীয় আর মৌসুমের চতুর্থ সেঞ্চুরি। তবে এবারও তার সেঞ্চুরি ম্লান হয়ে গেছে অগ্রণী ব্যাংকের ব্যাটসম্যান শাহরিয়ার নাফিস ও সালমান হোসেনের ব্যাটে। দুজনের ব্যাটিং নৈপুণ্যে অগ্রণী ব্যাংক ৬ উইকেটে হারিয়েছে কলাবাগান ক্রীড়াচক্রকে। এই পরাজয়ের আগেই আশরাফুলের দলের অবনমন নিশ্চিত হয়ে গিয়েছিল।

আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে কলাবাগান। দলীয় ৩৬ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে তারা। এর মধ্যে আশরাফুল ও তাইবুর রহমানের ১৬৩ রানে জুটির সুবাদে দলকে বড় লিড এনে দেয়। আশরাফুলের সেঞ্চুরি ও তাইবুর রহমানের ৮২ রানের ইনিংসে ভর করে ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৪৬ রান তোলে কলাবাগান। আশরাফুলের ১৩৭ বলের ইনিংসে ছিল ৮টি চার ও ২টি ছক্কা। এই সেঞ্চুরির মধ্য দিয়ে চলতি লিগে ব্যক্তিগত ৫০০ রানের মাইলফলক পেরিয়েছেন আশরাফুল। ১৩ ম্যাচে তার রান ৫৬৩। চার সেঞ্চুরির পাশাপাশি রয়েছে একটি ৬৪ রানের ফিফটি। জবাবে ব্যাট করতে নেমে নাফিসের ১০৯ ও সালমানের ৮৩ রানের সুবাদে অগ্রণী ব্যাংক জয় পায় ৪ উইকেটে। ওভার খেলতে হয়েছে ৪৫.৫ ওভার।

সংক্ষিপ্ত স্কোর

কলাবাগান -অগ্রণী ব্যাংক

কলাবাগান : ৫০ ওভার, ২৪৬/৫ (আসির ৪, ওয়ালিউল ৭, আশরাফুল ১০৩*, জামিউল ৯, তাইবুর ৮২, রিয়াজুল ২৭*; শফিউল ১/৪৪, আল আমিন ১/৪৭, রাজ্জাক ১/২৪, সৌম্য ২/৪৬, আহসান ০/৪৭, শাহবাজ ০/৩১)

অগ্রণী ব্যাংক : ৪৫.৫ ওভার, ২৫০/৪ (শাহরিয়ার ১০৯, সৌম্য ২৪, সালমান ৮৩, শামসুল ৯*, ধীমান ৬, জাভেদ ৬*; নাহিদ ২/৫২, মাহমুদুল ০/৪৫, রিয়াজুল ০/২৪, নাবিল ০/৪৫, ফারুক ০/১৮, জামিউল ০/২৩, আশরাফুল ২/৩৮)

ফল : অগ্রণী ব্যাংক ৬ উইকেটে জয়ী ম্যাচ সেরা : শাহরিয়ার নাফীস

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist