শামি মিথ্যাবাদি বললেন তার স্ত্রী

প্রকাশ : ১৮ মার্চ ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

এবার স্ত্রী হাসিন জাহানের সঙ্গে মনস্তাত্ত্বিক লড়াইয়ে কোমর বেঁধে নামলেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি। স্ত্রীর একের পর এক বাউন্সারে নাকাল শামি জবাব দিতে শুরু করেছেন ভারতীয় সাবেক মডেল অভিনেত্রীকে। জানালেন হাসিনের যে আগে একবার বিয়ে হয়েছে সেটা নাকি তিনি জানতেন না। শামি আরো অভিযোগ করলেন হাসিনের নাকি দুটি মেয়েও আছে।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে শামিকে মিথ্যাবাদি বলে আখ্যায়িত করেছেন হাসিন। বলেছেন, ‘শামি একজন মিথ্যাবাদি। সে নিজেকে বাঁচানোর জন্য এসব কথা বলছে।’

সত্যি কিংবা মিথ্যা যা-ই বলুন না কেন শামি এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। তার বিরুদ্ধে ম্যাচ পাতানোর গুরুতর অভিযোগ উঠে এসেছে। যেটার তদন্তে নেমেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের দুর্নীতি দমন ও নিরাপত্তা বিভাগ আকসু। তাতে শামির আইপিএল খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়।

আসন্ন আইপিএলে দিল্লি ডেয়ারডেবিলসের হয়ে খেলার কথা রয়েছে শামির। এখন বিসিসিআইয়ের তদন্ত কমিটির রিপোর্টের তার আইপিএল ভাগ্য। যদি তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয় তবে আইপিএল খেলতে পারবেন না এই পেসার। তবে অভিযোগ প্রমাণ না হলে আইপিএল খেলতে বাধা নেই শামির। আইপিএল কর্তৃপক্ষ বিসিসিআইয়ের সিদ্ধান্তের জন্য আপেক্ষায় রয়েছে। কিন্তু দিল্লি এরই মধ্যে শামির বিকল্প খুঁজতে শুরু করেছে। ম্যাচ পাতানো অভিযোগে তদন্তের দায়ভার তুলে দেওয়া হয়েছে দুর্নীতি দমন ও নিরাপত্তা বিভাগ আকসু। আইপিএল প্রধান রাজিব সুক্লা বলেছেন, ‘আমরা আকসুর রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী সিদ্ধান্ত নেব।’ বিসিসিআই থেকে বলা হচ্ছে এই ব্যাপারে বেন স্টোক্সের ঘটনাটিও আলোচনায় আসছে। স্টোক্স অভিযুক্ত হওয়া সত্ত্বেও কিভাবে আইপিএলে খেলার সুযোগ দেওয়া হবে! যেখানে শামি এখনো অভিযুক্ত হয়নি।

"