মেসি-রোকুজ্জোর ঘরে এলো নতুন অতিথি

প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসি ভক্তদের জন্য আরেকটি সুখবর। বার্সেলোনো ফরোয়ার্ড এবার তৃতীয় সন্তানের বাবা হয়েছেন। কাল সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মেসি একটি নতুন ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায় মেসির আঙুল ধরে আছে একটি নবজাতকের হাত। তৃতীয়বারের মতো বাবা হওয়া উপলক্ষে মেসির অফিসিয়াল টুইটার পেজে স্বাগত জানিয়েছে ভক্তরা। মেসির নবাগত সন্তানটিও পুত্রসন্তান। এই নিয়ে তিন পুত্রসন্তানের বাবা হলেন মেসি।

কাল আগত সন্তানের মুখ দেখার জন্য মেসি উড়াল দিয়েছিল আর্জেন্টিনায়। উদ্দেশ্য জীবনসঙ্গী অ্যান্তনেল্লা রোকুজ্জোর পাশে থাকা। হঠাৎ করে উড়াল দেওয়ায় স্পেনিশ লিগে মালাগার সঙ্গে শনিবারের ম্যাচে খেলেননি মেসি। একেবারে শেষ মুহূর্তে ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে নিজের নাম প্রত্যাহার করে উড়াল দিয়েছিলেন জন্মভূমিতে। তবে এই নিয়ে খেদ নেই মেসি ভক্তদের। মেসির ঘরে নতুন অতিথিকে তারা স্বাগত জানিয়েছে।

বার্সেলোনা ১৫ মার্চ চ্যাম্পিয়নস লিগের ফিরতি লেগ খেলবে ইংলিশ ক্লাব চেলসির বিপক্ষে। প্রথম লেগে স্ট্যামফোর্ড ব্রিজে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছিল বার্সেলোনা। ফলে ন্যু ক্যাম্পের ফিরতি লেগ দুই দলের জন্যই অলিখিত ফাইনালে রূপ নিয়েছে। এই সময় নিশ্চয় বার্সা সমর্থকরা চায় না দলের মূল খেলোয়াড় মেসি বাইরে থাকুক। তবে ক্লাব কর্তৃপক্ষ এখনো জানায়নি মেসি কত দিনের ছুটিতে গেছেন। আর স্পেনে কবে ফিরবেন তাও এখনো ধোঁয়ায়। ভক্তরা আশা করছেন পরবর্তী ম্যাচেই ফিরে আসবেন তিনি। ২০১৭-১৮ মৌসুমের ২৭ ম্যাচের প্রত্যেকটাতেই বার্সেলোনার হয়ে মাঠে নেমেছেন পাঁচবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়। এবারই প্রথম কোনো ম্যাচ খেলা হলো না তার।

"