ক্রীড়া ডেস্ক

  ২৭ ফেব্রুয়ারি, ২০১৮

আজ ফুটবল দলের নাম জানাবেন বোল্ট!

তাকে বলা হয় বিশ্বের দ্রুততম মানব। ২০১৭ সালে বিশ্ব চ্যাম্পিয়নশিপের পর অ্যাথলেটিক্সকে বিদায় জানানো সেই উসাইন বোল্ট এবার ফুটবল মাঠ মাতাবেন। এরই মধ্যে ফুটবল দলের সঙ্গে চুক্তি করেছেন ‘বজ্রবিদ্যুৎ’ খ্যাত জ্যামাইকান স্প্রিন্টার। তবে কোন দলের সঙ্গে চুক্তি হয়েছে সেটা প্রকাশ করেননি বোল্ট। ৮টি অলিম্পিক স্বর্ণজয়ী তার ফুটবল দলের নাম জানাবেন আজ।

গেল বছর লন্ডনে জাস্টিন গ্যাটলিনের কাছে দ্রুততম মানবের মর্যাদা হারানো বোল্ট পরশু টুইটারে জানান তার নতুন অধ্যায়ের কথা, আমি একটি ফুটবল দলের সঙ্গে চুক্তি করেছি। কোন দলের সঙ্গে, সেটা জানতে পারবেন মঙ্গলবার সকাল ৮টায়।

লন্ডনে বিশ্ব চ্যাম্পিয়নশিপসে অ্যাথলেটিক্স ক্যারিয়ারের ইতি টানার আগে থেকেই ফুটবলের প্রতি তার ভালোবাসার কথা জানান বোল্ট। চলতি বছরের শুরুতে জানান, মার্চে বরুশিয়া ডর্টমুন্ডে তার ট্রায়াল আছে। তাছাড়া প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতি আগ্রহের কথা বারবার প্রকাশ করেছেন ক্লাবটির ভক্ত বোল্ট। মেজর লিগ সকারে ফ্র্যাঞ্চাইজি ফুটবল দল মিয়ামিতে যোগ দেওয়ার ইচ্ছেও প্রকাশ করেন ৩১ বছর বয়সী সাবেক স্প্রিন্টার।

ফুটবলে নিজের প্রতিভা নিয়ে বেশ আত্মবিশ্বাসী বোল্ট। তার বিশ্বাস, অনুশীলন করলে নিজের আইডল ওয়েন রুনির মতো খেলোয়াড় হতে পারবেন তিনি। বোল্টের এজেন্টের দাবি, এ পর্যন্ত এক ডজন নামি-দামি ফুটবল ক্লাব তাকে ট্রায়ালের প্রস্তাব দিয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist