ক্রীড়া ডেস্ক

  ১৩ জানুয়ারি, ২০১৮

বর্ষসেরা দলে নেই নেইমার

মাঝপথে আসা মৌসুমের শুরু থেকেই ফর্মের তুঙ্গে ছিলেন নেইমার জুনিয়র। মুড়ি-মুড়কির মতো গোল করেছেন, করিয়েছেনও। উয়েফা চ্যাম্পিয়নস লিগে গ্রুপপর্বে পিএসজির হয়ে গোলের রেকর্ডও গড়েছেন। তবু মন পেলেন না সমর্থকদের। ভক্তদের চোখে ২০১৭ সালের উয়েফা বর্ষসেরা দলে জায়গা পাননি ব্রাজিলিয়ান স্ট্রাইকার। রেকর্ডসংখ্যক ৮৭ লাখ ৭৯ হাজার ৬৩৯ ভোটে গড়া হয়েছে বর্ষসেরা দল। যেখানে আক্রমণভাগে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গী হিসেবে ইডেন হ্যাজার্ডকে বেছে নিয়েছেন ভক্তরা।

গত বছরও সমর্থকদের ভালোবাসা পাননি নেইমার। মূল একাদশে ২০১৬ সালেও জায়গা হয়নি তার। কিন্তু সেবার আসলেই ফর্মটা ভালো ছিল না নেইমারের, কিন্তু এবারের কথা ভিন্ন। পিএসজির বিপক্ষে নেইমারের দুর্দান্ত সে পারফরম্যান্স তো ইতিহাসের অংশ হয়ে থাকবে। আবার পিএসজির জার্সিতেও এ মৌসুমে আলো ছড়িয়েছেন নেইমার। কিন্তু সমর্থকদের ভোটে তার কোনো প্রভাবই পড়েনি।

বর্ষসেরা দলে স্বভাবতই প্রথম দুটি নাম রোনালদো ও মেসি। মধ্যমাঠে প্রথমবারের মতো জায়গা হয়েছে হ্যাজার্ড ও কেভিন ডি ব্রুইনের। ইংলিশ প্রিমিয়ার লিগ থেকে জায়গা পেয়েছেন শুধু এ দুজন। অবশ্য জায়গা পাবেন কীভাবে? দলের ৫ জনই তো এসেছেন রিয়াল মাদ্রিদ থেকে। মধ্যভাগের বাকি দুজন লুকা মডরিচ ও টনি ক্রুস ছাড়াও রক্ষণে আছেন মার্সেলো ও সার্জিও রামোস। এ দলের বাকি তিনজন দ্যানি আলভেজ, জর্জিও কিয়েলিনি ও জিয়ানলুইজি বুফন। পাদটীকা হিসেবে বলে ফেলা যাক, গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলা জুভেন্টাসে ছিলেন এই তিনজন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist