ক্রীড়া ডেস্ক

  ১০ জানুয়ারি, ২০১৮

পাত্তাই পেল না পাকিস্তান

বৃষ্টি কিছুতেই পিছু ছাড়ছে না নিউজিল্যান্ড-পাকিস্তানের। সিরিজে এ নিয়ে দ্বিতীয়বার হানা দিয়েছে ‘ক্রিকেটের সবচেয়ে বড় শত্রু’। তাতে অবশ্য লাভ হয়েছে স্বাগতিক নিউজিল্যান্ডেরই! ২৫ ওভারে নেমে আসা ম্যাচটা খুব সহজেই জিতে নিয়েছে তারা। ওয়েলিংটনে প্রথম ওয়ানডেতে বড় হারে সফর শুরু হয় পাকিস্তানের। নেলসনে তো পাত্তাই পেল না সফরকারীরা। বৃষ্টিবিঘিœত দ্বিতীয় ওয়ানডেতে তাদের ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ৮ উইকেটে উড়িয়ে দিয়েছে কেন উইলিয়ামসনের দল।

কিউই বোলারদের দাপটে ৫০ ওভার ব্যাটিং করেও ৯ উইকেটে ২৪৬ রানের বেশি তুলতে পারেনি টসে জিতে ব্যাটিং বেছে নেওয়া পাকিস্তান। তাদের সংগ্রহটা আরও কম হতে পারত। টপ অর্ডার ব্যাটসম্যানদের মধ্যে যে মোহাম্মদ হাফিজ (৬০) ছাড়া আর কেউই দাঁড়াতে পারেননি। লোয়ার অর্ডারের শাদাব খান (৫২) আর হাসান আলির (৫১) জোড়া হাফ-সেঞ্চুরিতে মান বেঁচেছে অতিথিদের।

জবাব দিতে নেমে শুরুতেই মোহাম্মদ আমিরের শিকার হয়ে ফেরেন কলিন মুনরো (০)। ১৯ রান করে ফাহিম আশরাফের শিকার হন দলপতি উইলিয়ামসন। এরপর মার্টিন গাপটিলের সঙ্গে জুটি বাধেন অভিজ্ঞ রস টেলর। ১৪ ওভারে ২ উইকেটে ৬৪ রান তোলা নিউজিল্যান্ডের বৃষ্টির পর লক্ষ্য দাঁড়ায় ২৫ ওভারে ১৫১ রান। গাপটিলের (৮৬*) চওড়া ব্যাটে লক্ষ্যটা পেরোতে একদমই বেগ পেতে হয়নি ব্ল্যাকক্যাপসদের। সঙ্গে ৪৩ বলে ৪৫ রান করে বিজয়ীর বেশে মাঠ ছেড়েছেন টেলর। তাদের ১০৪ রানের অবিচ্ছিন্ন জুটিতে ৭ বল বাকি থাকতেই জিতে যায় কিউইরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist