বনানীতে ‘পিয়াস বিউটি এসেনশিয়ালস’

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ০০:০০

জীবনযাপন প্রতিবেদক

রাজধানীর বনানীতে সম্প্রতি জমকালো আয়োজনে উদ্বোধন করা হলো রূপচর্চা ও প্রসাধন বিশেষজ্ঞ ফেরদৌসী জামান পিয়ার বিউটি সেলুন ‘পিয়াস বিউটি এসেনশিয়ালস’। সেলুনটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল ও উপস্থাপক আজরা মাহমুদ, অভিনেত্রী সুজানা জাফর, মডেল বুলবুল টুম্পা, মডেল তানজিয়া জামান মিথিলা, মডেল আঁখি আফরোজ, নাবিলা করিম, সোনিয়া ইয়াসমিন ইশা, সাবরিনা জামান রিবা, অর্পিতা আলম, ফয়সাল তুষার, তানিয়া হোসেন জেসমিন এবং হৃতিকা ইসলাম।

ব্রাজিলিয়ান হেয়ার ট্রিটমেন্ট, কেরাটিন ট্রিটমেন্ট, বিভিন্ন ধরনের মেকওভার (ন্যাচারাল, পার্টি ও ব্রাইডাল), সেমি পারমানেন্ট মেকআপ, সেমি পারমানেন্ট আইব্রো ট্যাটু, পারমানেন্ট ট্যাটু, আইল্যাশ এক্সটেনশন, আইল্যাশ লিফটিং, পারমানেন্ট পিঙ্ক লিপ, পারমানেন্ট বিবি গ্লো মেকআপ এবং উজ্জ্বল কোমল ত্বকের জন্য বডি ও ফেস পিলিংসহ নানা সেবা পাওয়া যাবে পিয়াস বিউটি এসেনশিয়ালস থেকে।

ঢাকায় নিজের বিউটি সেলুন নিয়ে ফেরদৌসী জামান পিয়া বলেন, বিউটি, হেয়ারস্টাইল ও মেকওভার নিয়ে দেশের বাইরে আমার প্রশিক্ষণ ও কাজের যে অভিজ্ঞতা তার সম্পূর্ণ রূপ হচ্ছে পিয়াস বিউটি এসেনশিয়ালস। সাশ্রয়ী দামে এখানে আমদানিকৃত সব পণ্য পাওয়া যাবে। ক্রেতা ও গ্রাহকদের পণ্য কেনা কিংবা সেবাগ্রহণ নিয়ে কোনো অনিশ্চয়তা কিংবা অনাস্থায় ভুগতে হবে না। প্রশিক্ষিত কর্মীদের মাধ্যমেই ‘পিয়াস বিউটি এসেনশিয়ালস’-এ সেবা প্রদান করা হবে।

এদিকে বিউটি সেলুনের কর্ণধার ফেরদৌসী জামান পিয়া যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, রাশিয়া ও ফিলিপাইন থেকে বিউটি, হেয়ারস্টাইল ও মেকওভার নিয়ে অভিজ্ঞ ও বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত। ফিলিপাইনে ২০১৫ সাল থেকে তিনি কাজ করেছেন বিখ্যাত স্কিন কেয়ার এক্সপার্ট ড. অ্যালভিনের সঙ্গে। এছাড়াও ফিলিপাইনে ফেসিয়াল নিয়ে দুই বছর তিনি কাজ কররেছেন লোসিয়া আসুনসিয়নের সঙ্গে এবং সারা ন্যাশের তত্ত্বাবধানে হেয়ারস্টাইল নিয়ে কাজ করেছেন এক বছর। এছাড়াও ২০১৮ সাল থেকে তিনি কাজ করছেন ফিলিপাইনের ম্যানিলায় অবস্থিত ইন্টারন্যাশনাল একাডেমি ফর অ্যাসথেটিক সায়েন্সেস-এ।

ফেরদৌসী জামান পিয়া রাশিয়াতে ইনটেনসিভ মেকআপ কোর্স করেছেন আলেসান্দ্রো আলকান্তারার কাছে, ভাঝহা কিতারিয়ানের মাস্টার ক্লাস করেছেন হেয়ারস্টাইলিং

নিয়ে, হেয়ার কালার ও ব্রাজিলিয়ান হেয়ার ট্রিটমেন্ট শিখেছেন সারাণ্যাশের কাছে, মেডিকেল অ্যাসথেটিক নিয়ে পড়েছেন ইন্টারন্যাশনাল একাডেমি ফর

অ্যাসথেটিক সায়েন্সেসে, ব্রাইডাল মেকআপ ও হেয়ারস্টাইলে ডিপ্লোমা সার্টিফিকেট কোর্স করেছেন যুক্তরাজ্যে সুখিত সাঙ্ঘেরার

কাছে এবং যুক্তরাষ্ট্রে ডিপ্লোমা কোর্স সম্পন্ন করেছেন তামান্না রোয়াশানের

তত্ত্বাবধানে।

 

"