আন্তর্জাতিক ডেস্ক

  ১০ ডিসেম্বর, ২০১৯

বোভাতে রক্তদান শিবিরের আয়োজন করলেন দম্পতি

বৌভাতের দিন রক্তদান শিবিরের আয়োজন করে নজির গড়েছেন ভারতের সদ্য বিবাহিত এক দম্পতি। তাদের এই মহতী উদ্যোগকে এলাকাবাসী স্বাগত জানিয়েছেন। গত রোববার ভারতের হুগলির চুঁচুড়ার সিংহীবাগানে রক্তদান শিবিরের আয়োজন করেন দীপঙ্কর-সুস্মিতা দম্পতি। চুঁচুড়া সিংহীবাগান এলাকার বাসিন্দা দীপঙ্কর রায়। বর্ধমানের কালনা কলেজের ইতিহাসের অধ্যাপক তিনি। নিজের এলাকাতেও ছেলেমেয়েদের কাছে দীপঙ্কর অত্যন্ত জনপ্রিয়।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, এমফিল করার সময় কলকাতা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের ছাত্রী গবেষক সুস্মিতা মান্নার সঙ্গে দীপঙ্করের পরিচয় হয়। পড়াশোনার ফাঁকেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর গত শুক্রবার দুজনের বিয়ে হয়। শুরু হয় নতুন এক জীবন।

শুধু চার হাতের মিলন হলেই হবে না, জীবনের এই বিশেষ মুহূর্তগুলোকে স্মরণীয় করে রাখতে তারা এক অভিনব উদ্যোগ নিলেন। বৌভাতের দিন এক রক্তদান শিবিরের আয়োজন করলেন দীপঙ্কর ও সুস্মিতা। তাদের এই উদ্যোগকে স্বাগত জানাতে পাড়া-প্রতিবেশী থেকে শুরু করে আত্মীয়-স্বজন সবাই হাজিন হন।

গত রোববার সকাল থেকেই সাজ সাজ রব ছিল চুঁচুড়ার সিংহীবাগানের রায় বাড়িতে। সকাল থেকেই নিমন্ত্রিতরা উৎসাহের সঙ্গে রক্তদান শিবিরে যোগ দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close