আন্তর্জাতিক ডেস্ক

  ০৮ ডিসেম্বর, ২০১৯

ধর্ষণে অভিযুক্ত ভারতীয় ধর্মগুরু

কেউ আমাকে স্পর্শও করতে পারবে না

ভারতে ধর্ষণের দায়ে অভিযুক্ত স্বঘোষিত এক ধর্মগুরুর দাবি, কেউ তাকে স্পর্শও করতে পারবে না। এমনকি নিজের ভক্ত-অনুসারীদের কখনো মৃত্যু হবে না বলেও দাবি করে নিত্যানন্দ নামের ওই কথিত ধর্মগুরু। গত শুক্রবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, নিত্যানন্দের এমন দাবির একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে লোকজনের সামনে তাকে বলতে দেখা যায়, ‘কেউ আমাকে স্পর্শও করতে পারবে না।’

গুজরাট পুলিশের দাবি, আমেদাবাদ আশ্রমে শিশুদের অপহরণ ও জোর করে আটকে রাখার মামলায় ওই বিতর্কিত ধর্মগুরুকে তারা খুঁজছে। তবে কোনো আদালত তার বিচার করতে পারবে না বলে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে ৪১ বছরের নিত্যানন্দ।

ধর্ষণের দায়ে অভিযুক্ত এ স্বঘোষিত ধর্মগুরুর ভাষায়, ‘আমি তোমাদের কাছে বাস্তবতা এবং সত্যের প্রকাশ করে আমার অখ-তা প্রদর্শন করব। এখন আর কেউ আমাকে ছুঁতে পারবে না। আমি তোমাকে সত্যিটা বলি, আমি পরম শিব, বুঝেছো? কোনো আদালত সত্য প্রকাশের জন্য আমার বিচার করতে পারবে না। আমি পরম শিব।’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে পাগড়ি এবং ধর্মগুরুর সাজে সজ্জিত নিত্যানন্দকে এসব কথা বলতে শোনা যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close