মমতার পোস্টারে কাদা, দুধ ও গোলাপ দিয়ে সাফাই কর্মীদের

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৯, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টারে কাদা লেপে দিয়েছিল অজ্ঞাত লোকজন। তা দেখে সঙ্গে সঙ্গেই ধুয়ে সাফ করা শুরু করেন দলের নেতাকর্মীরা। তবে সাধারণ পানি দিয়ে নয়, একেবারে দুধ, গোলাপজল এবং গোলাপের পাঁপড়ি দিয়ে ওই পোস্টার পরিষ্কার করেছেন তৃণমূল কর্মীরা।

বর্ধমান শহরে তৃণমূল কর্মীদের এমন কাজ সবার চোখে পড়েছে। অপরদিকে মুখ্যমন্ত্রীর ছবি কর্দমাক্ত করে দেওয়ার পেছনে বিজেপিকেই দায়ী করেছে তৃণমূল। যদিও বিজেপির পক্ষ থেকে এমন অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বর্ধমান শহরের স্টেশনসংলগ্ন এলাকায় রয়েছে খাদ্য ভবন, জেলা খাদ্য নিয়ামকের কার্যালয়। সেখানে বেশ কয়েকটি হোর্ডিং লাগানো রয়েছে। এর মধ্যে ৫টি হোর্ডিং-ব্যানারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি রয়েছে।

মুখ্যমন্ত্রীর সেসব ছবিতে রাতের অন্ধকারে কাদা লেপে দিয়েছে দুষ্কৃতিরা। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার সকালে ঘটনাস্থলে যান তৃণমূলের নেতাকর্মীরা। আইএনটিটিইউসির সভাপতি ইফতিকার আহমেদের নেতৃত্ব ছবি পরিষ্কারের কাজ শুরু হয়। এর জন্য আনা হয় ১০ লিটার দুধ, গোলাপ ফুলের পাপড়ি। দুধ ঢেলে গোলাপ ফুল দিয়ে কাদা মোছেন ইফতিকার আহমেদে ও অন্যান্য তৃণমূল কর্মী।

"