আন্তর্জাতিক ডেস্ক

  ০৭ ফেব্রুয়ারি, ২০১৯

শিশুকে নিয়ে বিপজ্জনক খেলা

চার মাসের শিশুকে নিয়ে বিপজ্জনক খেলা দেখিয়ে অর্থ সংগ্রহের জন্য এক রুশ দম্পতিকে আটক করেছে মালয়েশিয়া পুলিশ। সোমবার রাজধানী কুয়ালালামপুর থেকে ২৮ বছরের ওই ব্যক্তি ও তার স্ত্রীকে (২৭) আটক করা হয় বলে জানায় বিবিসি। পুলিশ জনায়, শিশুকন্যাকে নিপীড়ন করছেÑ এমন অভিযোগ পাওয়ার পর জিজ্ঞাসাবাদের জন্য ওই দম্পতিকে আটক করা হয়েছে। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই দম্পতির ৯০ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। ভিডিওতে নীল রঙের শার্ট পরা এক পুরুষ এবং সাদা টি-শার্ট পরা এক নারীকে ছোট্ট এক শিশুকে গানের তালে তালে নিজেদের পায়ের ফাঁকে বিপজ্জনকভাবে ঘুরাতে এবং আকাশে ছুড়ে মারতে দেখা যায়।

তাদের পাশে একটি প্ল্যাকার্ডে লেখা ছিল, আমরা বিশ্বভ্রমণে বেরিয়েছি। লোকজন জড়ো হয়ে তাদের কান্ড দেখছিল। শেষ পর্যন্ত ভিডিও’তে এক ব্যক্তিকে এগিয়ে এসে বলতে শোনা যায়, এটা বোকামি, আপনারা একাজ করতে পারেন না। গত শুক্রবার ওই দম্পতি থাইল্যান্ড থেকে মালয়েশিয়া প্রবেশ করে বলে জানায় পুলিশ। দক্ষিণ-পূর্ব এশিয়াজুড়ে ভ্রমণে বেরিয়ে তারা মানুষের চিত্তবিনোদন করে অর্থ সংগ্রহ করছেন।

এক মাসের টুরিস্ট ভিসায় ওই দম্পতি এখন মালয়েশিয়ায় আছে। শিশুকে নিয়ে খেলা দেখানোর বিষয়টিকে সমর্থন করে ‘ফ্রি মালয়েশিয়া টুডে’ নিউজ ওয়েবসাইটে তারা বলেছেন, তাদের সন্তান ‘এ ব্যায়াম পছন্দ করে’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close