আন্তর্জাতিক ডেস্ক

  ২৮ আগস্ট, ২০১৮

মহিলা যাত্রীকে ক্যাবে তুলেই ...

পেছনের আসনে বসে আছেন মহিলা যাত্রী। অথচ অ্যাপ নির্ভর ক্যাব চালক তার আসনে বসেই দেখছেন পর্নছবি! এই অভিযোগের প্রেক্ষিতে তদন্তে নেমে উঠে আসে আরও তথ্য।

ওই চালকের নাম প্রতিষ্ঠানের কাছে নথিবদ্ধই নয় বলে জানিয়েছে ওই ক্যাব সংস্থা! ঘটনার জন্য তারা দুঃখপ্রকাশ করেই দায় সেরেছে। ভারতের বেঙ্গালুরুর এই ঘটনায় ফের প্রশ্ন উঠেছে অ্যাপ নির্ভর ক্যাব সংস্থাগুলির পরিচালন ব্যবস্থা ও দায়বদ্ধতা নিয়ে। পুলিশ গাড়িটিকে আটক করলেও চালক পলাতক।

আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, বেঙ্গালুরুর ইয়েলাহাঙ্কা এলাকার বাসিন্দা একটি বেসরকারি সংস্থার মহিলাকর্মী শনিবার সন্ধ্যায় জেপি নগর যাবেন বলে মোবাইল থেকে ওলা বুক করেন। মহিলার অভিযোগ, ওলায় ওঠার পর কুইন্স সার্কেল এলাকায় এসেই তিনি বুঝতে পারেন, চালক মোবাইলে পর্ন দেখছেন। ভিডিও দেখতে না পেলেও শব্দ শুনতে পাচ্ছিলেন মহিলা।

তীব্র অস্বস্তিতে সঙ্গে সঙ্গে ওলা থেকে নেমে যেতে চান তিনি। কিন্তু অভিযুক্ত চালক গন্তব্যে পৌঁছনোর আগে তাঁকে নামতে দেননি। উল্টে ওই মহিলা যাত্রীকেও পর্ন দেখানোর চেষ্টা করেন এবং তার শরীরে হাত দেন বলে অভিযোগ। শেষ পর্যন্ত কস্তুরবা রোড এলাকায় কোনও রকমে গাড়ি থেকে নেমে পড়েন ওই মহিলা।

এর পরেই তিনি কুব্বন পার্ক থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে ওলা বুকিংয়ের সূত্র ধরে গাড়িটি (কে এ ৫৩, সি ৯১৯২) আটক করে পুলিশ। কিন্তু তার আগেই পালিয়ে যায় চালক। বুকিংয়ের সময় ওলা অ্যাপে চালকের নাম ছিল দেবসমোলিয়া। বুকিংয়ে দেওয়া মোবাইলের সূত্রে তার খোঁজ চালাচ্ছে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close