শোক মিছিলে শামীম ওসমান

শেখ হাসিনার ক্ষতি করতে চাইলে চোখ ওপড়ে ফেলা হবে

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ০০:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে শামীম ওসমানের ডাকে বিশাল শোক মিছিল হয়েছে। মিছিলের শুরুতে শামীম ওসমান বলেন, ‘আমি নেত্রী শেখ হাসিনার কাছে বলতে চাই, যে শকুনরা আপনার দিকে নজর দেবে, আপনার ক্ষতি করতে চাইবে, ওই শকুনদের চোখ উপড়ে ফেলা হবে। আওয়ামী লীগের এমন কোনো নেতা নাই, এমন কোনো থানা নাই, এমন কোনো সহযোগী সংগঠনের নেতা নাই যে আজকের এ শোকমিছিলে উপস্থিত হন নাই। কারণ একটাই তারা বঙ্গবন্ধুকে ভালোবাসেন, শেখ হাসিনাকে ভালোবাসেন।’

তিনি আরো বলেন, অনেকে ধারণা করেছিলেন, বৃষ্টি হলে আজকের শোক র‌্যালিতে লোক হবে না, আমি বলি বৃষ্টি আল্লাহর রহমত। পরিষ্কারভাবে বলতে চাই, নারায়ণগঞ্জে ষড়যন্ত্র তৈরি হয়েছে, রূপগঞ্জে অস্ত্র পাওয়া গিয়েছে, এ অস্ত্র সামান্য অস্ত্র না, এ মেশিনগান, রকেট লাঞ্চার সব অত্যাধুনিক অস্ত্র যা নারায়ণগঞ্জের পুলিশ উদ্ধার করেছে। তিনি বলেন, এ অস্ত্রের ব্যাপারে আমি তাদের তথ্য দিয়েছিলাম। শয়তান শয়তানি করবে, তবে তারা আল্লাহর শক্তির সঙ্গে পারে না।

প্রবল বৃষ্টি উপেক্ষা করে গতকাল শনিবার হাজারো নেতাকর্মী কালো পতাকা ও মাথায় কালো কাপড় বেঁধে দলে দলে শোক মিছিলে অংশ নেন। মিছিল শুরুর আগে নগরীর চাষাঢ়ায় সলিমুল্লাহ সড়কে ট্রাকে অস্থায়ী মঞ্চে শামীম ওসমান বক্তব্য দেন। পরে তার নেতৃত্বে কালো পতাকা মিছিল শহরের বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে ২ নম্বর রেল গেটস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

"