চিকিৎসকদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর

‘থ্যাঙ্ক ইউ ভেরি মাচ, উই আর ভেরি হ্যাপি’

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন বিরল রোগে আক্রান্ত সাতক্ষীরার মুক্তামণির ডান হাতের রক্তনালির টিউমারের সফল অস্ত্রোপচারের পর চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শনিবার দুপুর ১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন এই তথ্য জানিয়েছেন। তিনি জানান, মুক্তামনির অস্ত্রোপচার সম্পন্ন হওয়ার পর প্রধানমন্ত্রী ফোন করে সব চিকিৎসককে ধন্যবাদ জানিয়েছেন।

ডা. সামন্তলাল সেন বলেন, মুক্তামনির ব্যাপারটি দেখভাল করা প্রধানমন্ত্রীর দপ্তরের চিকিৎসক ডা. লেলিনকে তিনি (প্রধানমন্ত্রী) মেসেজ করে বলে বলেছেন, ‘থ্যাঙ্ক ইউ ভেরি মাচ, উই আর ভেরি হ্যাপি’। ডা. সামন্ত লাল আরো বলেন, ‘এর আগে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, ‘সামন্ত, শিশুটির হাতটি কি রাখা যাবে না?’ তখন আমি উত্তর দেই, আপনি দোয়া করবেন। আমরা সর্বাত্মক চেষ্টা করবো।’

সম্প্রতি গণমাধ্যমে মুক্তামনি সংক্রান্ত খবর প্রকাশিত হওয়ার পর গত ১১ জুলাই তাকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার দায়িত্ব নেন। এরপর থেকে সরকারি খরচে তার চিকিৎসা চলছে।

"