কূটনৈতিক প্রতিবেদক

  ১৭ জুলাই, ২০১৭

লন্ডনে তারেকের বাসায় খালেদা

চিকিৎসার জন্য লন্ডনে গেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। গতকাল রোববার বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫০ মিনিটে খালেদা জিয়া হিথ্রো বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় ছেলে তারেক রহমান নিজে গাড়ি চালিয়ে খালেদা জিয়াকে নিয়ে কিংসটন এলাকায় বাসার উদ্দেশে রওনা হন। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ কথা জানান। খালেদা জিয়াকে শুভেচ্ছা জানানোর জন্য বিমানবন্দরে আগ থেকেই অপেক্ষায় ছিলেন তার বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলের নেতাকর্মীরা। বাসায় যাওয়ার আগে টার্মিনালে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছাবিনিময় করেন খালেদা জিয়া।

গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় হজরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে খালেদা জিয়া যুক্তরাজ্যের উদ্দেশে রওনা হন। যুক্তরাজ্য সফরে খালেদা জিয়ার সঙ্গে আছেন তার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল ও খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমা আখতার। এর আগে গত শুক্রবার দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ঢাকা থেকে এবং ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ব্যাংকক থেকে যুক্তরাজ্য গেছেন।

২০১৫ সালের ১৬ সেপ্টেম্বর চিকিৎসার জন্য যুক্তরাজ্য গিয়ে খালেদা জিয়া প্রায় দুই মাস ছিলেন। সেখানে তার বড় ছেলে তারেক রহমান, স্ত্রী জোবাইদা রহমান, তারেকের মেয়ে জাইমা রহমান ছাড়াও ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমান রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist