চাঁদপুর প্রতিনিধি

  ২৪ জুন, ২০১৭

চাঁদপুরে পুলিশের ওপর ছাত্রলীগ যুবলীগের হামলা

চাঁদপুরে মোটরসাইকেলে তিনজন আরোহী থাকায় মামলা করতে চাওয়ায় পুলিশের ওপর হামলা চালিয়ে ছাত্রলীগ- যুবলীগ নেতাকর্মীরা। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে শহরের প্রাণকেন্দ্র কালিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পরে পুলিশ অ্যাকশনে গেলে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। বিকেল সাড়ে ৪টার পর্যন্ত এ অবস্থা চলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শটগানের কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে। এ সময় পুলিশসহ কয়েকজন আহত হয়েছেন।

পুলিশের ওপর ছাত্রলীগ-যুবলীগের হামলা বিষয়টি নিশ্চিত করে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আশ্রাফুজ্জামান জানান, মোটরসাইকেলে তিনজন ওঠার বিষয়ে নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু একটি মোটরসাইকেলে তিনজন থাকায় পুলিশ তাদের থামায়। এ সময় পুলিশ মামলা করতে গেলে তাদের ওপর হামলা করা হয়। সেখানে কিছু যানবাহনও ভাঙচুর করা হয়েছে। এর মধ্যে ট্রাফিক পরিদর্শকের মোটরসাইকেলটি ভেঙে ফেলে তারা। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই মোটরসাইকেলে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট জাহেদুল ইসলাম রোমান ছিলেন। শহরের কালিবাড়ি পুলিশ বক্সের সামনে এলে তিনজন আরোহী দেখে মোটরসাইকেলটির গতিরোধ করে পুলিশ। এ সময় মামলার প্রস্তুতি নিতে গেলেই হামলার শিকার হন পুলিশ সদস্যরা। পরবর্তীতে ওই ছাত্রলীগ নেতার খবরে কালিবাড়ি এলাকায় জড়ো হয় ছাত্রলীগ-যুবলীগের কয়েক শ নেতাকর্মী। এ সময় তারা পুলিশের গাড়ি ভাঙচুরের চেষ্টা চালায়। পুলিশ লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে স্বল্পসংখ্যক পুলিশ তাদের কাছে অসহায় হয়ে পড়ে। এ অবস্থায় অতিরিক্ত পুলিশ এসে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist