রাজশাহী প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

ভোটের রাজনীতিতে বিএনপি ফেলনা নয় : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দল হিসেবে দুর্বল হলেও ভোটের রাজনীতিতে দলটির সমর্থন কিন্তু দুর্বল নয়। ভোটের রাজনীতিতে বিএনপিকে তুচ্ছ করে দেখার উপায় নেই। হেলাফেলা করা ঠিক হবে না। গতকাল শনিবার দুপুর ১টায় রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে রাজশাহী বিভাগীয় কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তবে বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই। বিএনপি এখন একটা ভঙ্গুর দল। তাদের কাজ এখন শুধু নালিশ করা। এজন্য তাদের নাম দিয়েছি বাংলাদেশ নালিশ পার্টি। মিথ্যাচার প্রচার করাই বিএনপির কাজ। আন্দোলন নেই, অর্জন নেই, শুধু প্রেস ব্রিফিং করা! এখন বিএনপি এমন অবস্থায় গেছে যে, নিজেরাই নিজেদের বিশ্বাস করে না। দল হিসেবে বিএনপি এখন এলোমেলো, নেতায় নেতায় যত সংশয়-সন্দেহ। সংবিধান অনুযায়ী ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এজন্য তিনি নেতাকর্মীদের সর্বাত্মক প্রস্তুতি নিতে বলেছেন।

ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগে জনপ্রিয় গডফাদার চাই না, জনপ্রিয় লিডার চাই। দলে অনুপ্রবেশকারীদের কোনো স্থান নেই। যারা নিজেদের দল ভারী করার জন্য আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের আনেন, তারা সাবধান হয়ে যান। আর যারা দলে থেকে অপকর্ম করেন, তারাও সংশোধন হয়ে যান।

ওবায়দুল কাদের আরো বলেন, কোথাও কোনো পকেট কমিটি করবেন না। তৃণমূল পর্যায়ে ত্যাগী নেতাদের নিয়ে কমিটি করবেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বক্তৃতা করেন ভূমিমন্ত্রী শামসুর রহমান, আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আব্দুল খালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, নূরুল ইসলাম ঠান্ডু, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, সংসদ সদস্য আয়েন উদ্দিন, সংসদ সদস্য এনামুল হক, সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist