যুবককে হত্যায় গ্রেফতার মন্ত্রীর গানম্যান

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২০, ০০:০০

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে গুলি করে এক যুবককে হত্যার ঘটনায় পুলিশের এএসআই কিশোর কুমার সরকারকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে ঢাকার সাভারের আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার এ তথ্য নিশ্চিত করে জানান, দুপুরে আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে এএসআই কিশোরকে তার ব্যবহৃত পিস্তল ও ছয় রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়েছে। তিনি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান। এদিকে, মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবক নিহত

হওয়ার পেছনে পরকীয়ার ঘটনা রয়েছে বলে পুলিশ সন্দেহ করছে। গত বৃহস্পতিবার রাতে কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান কিশোর কুমারের গুলিতে মো. শহিদ নামে এক ব্যক্তি নিহত হন। এ সময় গুলিবিদ্ধ হন শহিদের বন্ধু মহিম উদ্দিন।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, মন্ত্রীর গানম্যান এএসআই কিশোর ও তার স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলছে। কিশোরের সন্দেহ তার স্ত্রীর সঙ্গে মহিম উদ্দিনের পরকীয়ার সম্পর্ক ছিল যা পুলিশ প্রাথমিকভাবে জানতে পেড়েছে। কিশোর ও মহিমের মধ্যে বন্ধুত্ব ছিল। বৃহস্পতিবার রাতে কিশোর আড্ডা দেওয়ার জন্য মহিমকে ফোন করেন। মহিম তার বন্ধু শহিদকে নিয়ে কুতুবদিয়া গ্রামের একটি পতিত জমিতে গিয়ে কিশোরের জন্য অপেক্ষা করছিলেন। রাত পৌনে ১০টার দিকে কিশোর মোটরসাইকেলে করে ঘটনাস্থলে গিয়ে পিস্তল দিয়ে অতর্কিত এলোপাতাড়ি গুলি করেন। তবে মহিম গুলিবিদ্ধ হয়েও বেঁচে যান। নিহত হন তার বন্ধু শহিদ। বুকে গুলিবিদ্ধ হয়ে তিনি ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ গিয়ে পেটে গুলিবিদ্ধ মহিমকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনার পর থেকে এএসআই কিশোর পলাতক ছিলেন।

 

"