নিজস্ব প্রতিবেদক

  ১৬ এপ্রিল, ২০২০

প্রধানমন্ত্রীর তহবিলে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুদান

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং এর আওতাধীন দফতর/সংস্থাগুলোর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রায় ২ কোটি ৮০ লাখ ৫৯ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

গতকাল বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে করোনাভাইরাসজনিত সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউসের কাছে স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম অনুদানের চেক হস্তান্তর করেন।

স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব রেজাউল আহসান এ সময় উপস্থিত ছিলেন।

এর মধ্যে স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলামের এক মাসের বেতন ও স্থানীয় সরকার বিভাগ এবং এর অধীন দফতরের কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ ১ কোটি ৬২ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের এক মাসের বেতন এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অধীন দফতরের কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ ১ কোটি ১৮ লাখ ৫৯ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তরের সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সংযুক্ত থেকে করোনা সংকট মোকাবিলায় ত্রাণ তহবিলে মানবিক সহায়তা প্রদানের জন্য মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close