নিজস্ব প্রতিবেদক

  ২৫ জানুয়ারি, ২০২০

ষড়যন্ত্র হচ্ছে, পিছু হটব না : তাবিথ

নির্বাচন থেকে সরিয়ে দেওয়ার ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। যতই ষড়যন্ত্র হোক পিছু হটবেন না বলে প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। গতকাল শুক্রবার সকালে রাজধানীর মধ্যবাড্ডায় লুৎফুন টাওয়ারের সামনে পথসভায় তাবিথ এ কথা বলেন।

তিনি বলেন, হেঁটে হেঁটে মা-বোনের কাছে দোয়া চেয়েছি। ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচনে জয় আমাদের সুনিশ্চিত। বিষয়টি টের পেয়ে প্রতিপক্ষ চেষ্টা করছে ভোট থেকে যে করেই হোক আমাকে সরিয়ে দিতে। এজন্য তারা হামলাও করছে। আদালতের দ্বারস্থও হয়েছে। ভোটের মাঠ থেকে আমরা পিছু হটব না।

খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষে ভোট চেয়ে তাবিথ বলেন, ঢাকাকে সুন্দর করে সাজাতে হলে ধানের শীষে ভোট দিতে হবে। ১ ফেব্রুয়ারি আমরা সবাই ভোটকেন্দ্রে যাব, ধানের শীষ প্রতীকে ভোট দেব। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে, সুন্দর-আধুনিক ঢাকা গড়তে ধানের শীষে ভোট দেওয়ার কোনো বিকল্প নেই।

পথসভায় আরো উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের নেতা ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তফিজুর রহমান ইরান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close