ফেনী প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০১৯

নুসরাত হত্যা মামলা

কারাগারে মা হলেন আসামি মনি

কারাগারে সন্তান জন্ম দিয়ে মা হলেন নুসরাত হত্যা মামলার আসামি কামরুন নাহার মনি। সহপাঠী নুসরাতকে পুড়িয়ে হত্যার ঘটনায় আসামি হয়ে ম?নি বেগম গত ৫ মাস ধরে ফেনী জেলা কারাগারে বন্দি রয়েছেন।

ফেনী কারাগারের জেলার দিদারুল আলম জানিয়েছেন শুক্রবার সন্ধ্যার দিকে বন্দি কামরুন নাহার মনির প্রসব বেদনা শুরু হয়। এ সময় তাকে দ্রুত ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হয়। একপর্যায়ে রাত সাড়ে ১২টায় মনির গর্ভের সন্তান ভূমিষ্ঠ হয়। বর্তমানে মা ও মেয়ে সুস্থ আছে। নুসরাত হত্যা মামলায় গ্রেফতার হওয়ার সময় সে প্রায় ৫ মা?সের গর্ভবতী ছিলেন।

মামলার বিচার কাজ শুরু হলে মনিকে প্রতি কার্য দিবসে আদালতে হাজির করা হয়। মনির গর্ভের সন্তান ও শারীরিক অবস্থা উল্লেখ করে তার আইনজীবী কয়েকবার জামিন চাইলেও আদালত তা না মঞ্জুর করেন। অন্তঃসত্ত্বা থাকার কারণে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি চেয়ে আইনজীবীর মাধ্যমে বিচারকাজে অংশ নেওয়ার আবেদন জানালে আদালত সেটাও না মঞ্জুর করেন। আদালতে মনির আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে গত ৪ সেপ্টেম্বর ডাক্তার আবু তাহেরের নেতৃত্ব গঠিত তিন সদস্যের মেডিকেল বোর্ড মনির সন্তানের সম্ভাব্য জন্ম তারিখ নির্ধারণ করেন ২৪ সেপ্টেম্বর।

ফেনী জেনারেল হাসপাতালে মেয়ের পাশে থাকা মনির মা নুরের নাহার জানান, সে অসুস্থ থাকলেও শিশুটি সুস্থ আছে। ফেনী জেনারেলের হাসপাতালের আবাসিক ডাক্তার আবু তাহের মুঠোফোনে জানান, মা ও নবজাতক সুস্থ আছে। কারা কর্তৃপক্ষ চাইলে যেকোনো দিন তাকে নিয়ে যেতে পারবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close