নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০১৯

না.গঞ্জে মা-মেয়ে হত্যায় মামলা : ঘাতক আটক

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের চাঞ্চল্যকর মা ও দুই মেয়েকে গলা কেটে হত্যাকা-ের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়। এ ঘটনায় নিহত নাজনীনের স্বামী সুমন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় সুমনের ভায়রা আব্বাসকে একমাত্র আসামি করা হয়। গত বৃহস্পতিবার বিকালেই আসামিকে গ্রেফতার করে পুলিশ। ঘাতক আব্বাস পটুয়াখালী জেলার পইক্কা গ্রামের আবুল কালামের ছেলে। সে সিদ্ধিরগঞ্জের বাতেনপাড়া এলাকায় ভাড়া থাকত। পেশায় সে বাবুর্চি।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলাটির অধিকতর তদন্তের জন্য আব্বাসকে আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। তার বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে শ্যালিকা ও তার দুই মেয়েকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে এবং গলা কেটে হত্যা করে দুলাভাই আব্বাস। এ সময় নিজের প্রতিবন্ধী মেয়েকেও কুপিয়ে জখম করে রেখে যায়।

পরে ঘটনার দিনই বিকালে সিদ্ধিরগঞ্জের বিদ্যুৎকেন্দ্রের ভেতরের একটি কমিউনিটি সেন্টারে খানসামার কাজ করা অবস্থায় সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুকের নেতৃত্বে একটি দল তাকে আটক করে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশীদ আব্বাসকে আটকের বিষয়টি গণমাধ্যমকর্মীদের অবহিত করেন। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, আব্বাস প্রাথমিকভাবে হত্যাকা- ঘটানোর কথা স্বীকার করেছে। সে ইয়াবায় আসক্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close