পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০১৯

পাংশা

ইউপি সদস্যকে পিটিয়ে গুলি করে হত্যা

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও আওয়ামী লীগ নেতা শওকত ম-লকে (৪০) পিটিয়ে এবং গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে উপজেলার বাগডুলি বাজারে এ ঘটনা ঘটে। নিহত শওকত ম-ল পাংশা উপজেলার মৌরাট ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি উপজেলার বাগডুলি গ্রামের বাসিন্দা।

নিহত ব্যক্তির ভাতিজা হেলাল ম-ল বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বাড়ির কাছেই বাগডুলি বাজারে পল্লী চিকিৎসকের দোকানের সামনে বসে ছিলেন শওকত ম-ল। এ সময় ৩০ জনের একটি দল বাজারে ঢুকে বোমা বিস্ফোরণ করে ও গুলি ছুড়ে আতঙ্কের সৃষ্টি করে। এরপর তারা শওকত ম-লকে গুলি করে ও পিটিয়ে গুরুতর আহত করেন। গুরুতর আহত অবস্থায় শওকত ম-লকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত দেড়টার দিকে তিনি মারা যান। তার হাত ও পায়ে গুলির চিহ্ন এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে বলে তিনি দাবি করেন।

পাংশা থানার ওসি আহসান উল্লাহ ইউপি সদস্যকে হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলার কারণ এখনো জানা যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। জড়িত ব্যক্তিদের ধরতে অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close