পানিতে ডুবে ২ ভাইসহ ৪ শিশুর মৃত্যু

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ঢাকার ধামরাইয়ে বাবার সঙ্গে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ফোয়াদ হোসেন (৭) ও শিপলু (১২) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ছাড়া নেত্রকোনার দুর্গাপুরে হাঁসের বাচ্চা ধরতে গিয়ে বাড়ির পাশে ডোবার পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাইয়ে গতকাল শুক্রবার দুপুরে ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের চর রাজাপুর বংশী নদীতে বাবার চোখের সামনে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। নিহত ফোয়াদ হোসেন ও শিপলু গাজীপুরের মাওনা এলাকার রাসেল হোসেনের ছেলে। এলাকাবাসী জানান, নিহত ফোয়াদ ও শিপলু তার বাবা-মার সঙ্গে কয়েক দিন আগে চর রাজাপুর গ্রামে নানাবাড়িতে বেড়াতে আসে। গতকাল শুক্রবার বেলা ২টার দিকে তারা দুই ভাই বাবা রাসেল হোসেনের সঙ্গে নানাবাড়ির পাশেই বংশী নদীতে গোসল করতে যায়। এ সময় সাঁতার না জানায় দুই ভাই বাবার চোখের সামনেই নদীর স্রোতে পানিতে ডুবে যায়। এক পর্যায়ে বাবার চিৎকার শুনে আশপাশের লোকজন প্রায় আধা ঘণ্টা খোঁজার পর বেলা আড়াইটার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের চেয়ারম্যান পারভীন হাসান প্রীতি দুই ভাই পানিতে ডুবে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

দুর্গাপুর (নেত্রকোনা) : নেত্রকোনার দুর্গাপুরে হাঁসের বাচ্চা ধরতে গিয়ে বাড়ির পাশে ডোবার পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার চকলেঙ্গুলা গ্রামে এ ঘটনা ঘটে। শিশু দুটি হল- ওই গ্রামের মুদি দোকানদার আব্দুল মালেক মিয়ার ছেলে ইমন (৩) ও মালেক মিয়ার নাতি রাফি (৪)।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই দুই শিশু বাড়ির পাশে খেলাধুলা করছিল। একপর্যায়ে তারা বাড়ির পাশে ডোবায় হাঁসের বাচ্চা ধরতে গিয়ে পানিতে পড়ে মারা যায়। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে শিশুদের ডোবা থেকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন। দুর্গাপুর থানার ওসি মীর মাহবুবুর রহমান শিশু দুটি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

 

"