চুয়াডাঙ্গা সংবাদদাতা

  ২৫ আগস্ট, ২০১৯

কিশোরীকে ধর্ষণের চেষ্টা বাধা দেওয়ায় মামা খুন

গণপিটুনিতে ঘাতক নিহত

চুয়াডাঙ্গার আমিরপুর গ্রামে মধ্যরাতে ঘরে ঢুকে ১৩ বছর বয়সি এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টাকালে বাধা দেওয়ায় ধর্ষকের ছুরিকাঘাতে স্কুলছাত্রীর মামা হাসানুজ্জামান (৩০) নিহত হয়েছেন। এ সময় বিক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনিতে ঘাতক আকবর আলী (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় ওই স্কুলছাত্রীসহ দুজন গুরুতর আহত হয়েছেন। গত শুক্রবার রাত ৩টায় চুয়াডাঙ্গা সদরের আমিরপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রীর মামা হাসানুজ্জামান আমিরপুর গ্রামের হামিদুর ইসলামের ছেলে এবং গণপিটুনিতে নিহত ঘাতক আকবর আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর মদনা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদরের মোমিনপুর ইউনিয়নের আমিরপুর রেলগেট পাড়ার গৃহকর্তা হামিদুল ইসলামের বাড়িতে তার স্কুলপড়–য়া নাতনিকে আকবর হোসেন নামে এক ব্যক্তি বাড়িতে ঢুকে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় ওই স্কুলছাত্রীর ডাকচিৎকারে তার নানা হামিদুর রহমান ও মামা হাসানুজ্জামান ছুটে এসে লম্পট আকবরকে জাপটে ধরেন। এ সময় আকবরের হাতে থাকা ছুরির আঘাতে হামিদুল ইসলাম, হাসানুজ্জামান এবং ওই স্কুলছাত্রী গুরুতর আহত হন। তাদের চিৎকারে গ্রামবাসী ছুটে এসে লম্পট আকবর হোসেনকে গণপিটুনি দিলে একপর্যায়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, গুরুতর আহত অবস্থায় নানা হামিদুল, মামা হাসানুজ্জামান ও স্কুলছাত্রীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে হাসানুজ্জামানকে মৃত ঘোষণা এবং হামিদুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করেন চিকিৎসক।

সংবাদ পেয়ে চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ও পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে এ প্রসঙ্গে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আকবর শুক্রবার রাতে একই গ্রামের আরেক বাড়িতে ঢুকে এক কিশোরীর শ্লীলতাহানির চেষ্টা করেন। সেখান থেকে তাড়া খেয়ে ওই স্কুলছাত্রীর ঘরে ঢুকে বলে গ্রামের লোকজন জানান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবু এহসান মো. ওয়াহেদ রাজু বলেন, হাসপাতালে আনার আগেই হাসানুজ্জামানের মৃত্যু হয়েছে। তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close