বরগুনা প্রতিনিধি

  ২৩ আগস্ট, ২০১৯

বরগুনায় রিফাত হত্যা, আদালতে মিন্নিসহ ১৪ আসামি

বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার প্রথমে সাক্ষী পরে আসামি মিন্নিসহ ১৪ আসামিকে আদালতে হাজির করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় মামলার নিয়মিত হাজিরা হিসেবে রিফাত ফরাজী, রিশান ফরাজী, চন্দন সরকার, রাব্বি আকন, হাসান, অলি, টিকটক হৃদয়, সাগর, কামরুল ইসলাম সাইমুন, আরিয়ান শ্রাবণ, রাফিলউ ইসলাম রাব্বি, তানভীর, নাজমুল হাসান, রাতুল সিকদার ও আয়েশা সিদ্দিকা মিন্নিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে তোলা হয়। আসামি ৩ সেপ্টেম্বর এ মামলার চার্জশিট দাখিলের দিন ধার্য করেছেন আদালত।

এ মামলার এজাহারভুক্ত ৫নং আসামি মুসা বন্ড, ৭নং আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত, ৮নং আসামি রায়হান ও ১০নং আসামি রিফাত হাওলাদারকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি। প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়। অপরদিকে এ রিফাত হত্যা মামলায় এখন পর্যন্ত ১৫ আসামিকে পুলিশ গ্রেফতার করেছে।

উল্লেখ্য গত ২৬ জুন সকালে প্রকাশ্যে দিবালোকে বরগুনা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ গেটের সামনে রিফাতকে কুপিয়ে আহত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় বরিশালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ২৭ জুন ১২ জনকে আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close