প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ আগস্ট, ২০১৯

দুটি গলাকাটাসহ ৪ স্থানে লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে প্রতিবন্ধী ও লক্ষ্মীপুরে সদর উপজেলায় ব্যবসায়ীর গলাকাটা লাশসহ চার স্থানে লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার ও গত মঙ্গলবার এসব লাশ উদ্ধার করা হয়। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরÑ

চাঁপাইনবাবগঞ্জ : জেলার ভোলাহাটে আলমগীর আলম (৩২) নামে এক গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি প্রতিবন্ধী বলে জানিয়েছেন নিহতের ছোট ভাই জাহিদুল। গতকাল সকালে গিলাবাড়ী সীমান্তের মেইন ২০০ পিলারের দুই কিলোমিটার বাংলাদেশ অভ্যন্তরে কাজী জালালের আমবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আলমগীর উপজেলার হাঁসপুকুর গ্রামের রবিউল ইসলামের ছেলে। তিনি উপজেলার চাকপাড়া গ্রামে থাকতেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি হাঁসুয়া দিয়ে কাটার চিহ্ন পাওয়া গেছে। ভোলাহাট থানার ওসি মো. নাসিরউদ্দিন মন্ডল ঘটনার সত্যতা নিশ্চত করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

লক্ষ্মীপুর : জেলার সদর উপজেলায় আলমগীর হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার হয়েছে। গতকাল সকালে উপজেলার কাজীর দীঘিরপাড় বাজার থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের সাইছা গ্রামের মৃত বশির উল্লাহর ছেলে। তিনি রায়পুর পৌর শহরের শাহী হোটেলসংলগ্ন তানহা কম্পিউটারের মালিক।

নিহতের স্বজনরা জানান, আলমগীর সদর উপজেলার মান্দারী বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে গত মঙ্গলবার বিকালে পাওনা ৬ লাখ টাকা আনতে যান। এরপর রাত ৯টা থেকেই আলমগীরের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। সদর থানার ওসি আজিজুর রহমান মিয়া এই মৃত্যু খবর নিশ্চিত করেন।

সখীপুর (টাঙ্গাইল) : জেলার সখীপুর উপজেলায় নজরুল ইসলাম (৬৫) নামের এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। গতকাল সকালে উপজেলার কুতুবপুর তালতলা এলাকার একটি কাঁঠাল গাছ থেকে ঝুলন্ত ওই লাশ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে। সূত্রে জানা যায়, নজরুল কয়েক মাস ধরে নানা হতাশা ও মানসিক সমস্যায় ভুগছিলেন। এ ঘটনায় ব্যাপারে নিহত নজরুলের স্ত্রী সাজেদা বেগম বাদী হয়ে গতকাল সখীপুর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। এসআই ওবায়দুল্লাহ লাশ হস্তান্তরের খবর নিশ্চিত করেন।

মুরাদনগর (কুমিল্লা) : কুমিল্লার মুরাদনগর উপজেলায় মাছের খামারে ভেসে থাকা এক অজ্ঞাত ব্যক্তির (৪৩) লাশ উদ্ধার হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পান্তিবাজারের পাশে খামার থেকে এ লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা পানিতে লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেন। মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ আহম্মেদ জানান, নিহতের শরীরে অবস্থা দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে এটা একটা হত্যাকান্ড। লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণের কথা জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close