নিজস্ব প্রতিবেদক

  ২০ আগস্ট, ২০১৯

বিএনপি আদালতে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আদালতে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ। তিনি (মির্জা ফখরুল) এখানে (অগ্নিকান্ডস্থল) এসেছিলেন। কিন্তু রিলিফের বদলে ক্ষতিগ্রস্ত মানুষের কাছে লিপস (বক্তৃতাবাজি) চালিয়েছেন। ক্ষতিগ্রস্ত অসহায় মানুষজন বক্তৃতা শুনতে চায় না, তারা সহযোগিতা চায়, পুনর্বাসন চায় এবং বাঁচার মতো বাঁচতে চায়। গতকাল সোমবার দুপুরে বঙ্গবন্ধু বিদ্যানিকেতনে মিরপুর-রূপনগরের ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, দলটি গত দেড় বছরে দেড় মিনিটও আন্দোলন করতে পারেনি। তারা আদালতে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ। এখন তারা বিদেশি দূতাবাসে নালিশ করে বেড়াচ্ছে। জাতিসংঘের কাছে নাকি তারা ধর্ণা দেবে। দেশের মানুষের সমর্থন না পেয়ে এখন জাতিসংঘে ধর্ণা দেওয়া ছাড়া তাদের কোনো গত্যন্তর নেই। রাজনীতিতে বিএনপি যে কত দেউলিয়া এটা আজ প্রমাণিত।

ক্ষতিগ্রস্ত মানুষদের আশ্বাস দিয়ে সেতুমন্ত্রী বলেন, আমরা কথায় নয় কাজে বিশ্বাস করি। বস্তিবাসী মানুষকে পুনর্বাসন করবে সরকার। এসব অসহায় মানুষের পাশে আমরা আছি এবং ভবিষ্যতেও থাকব।

এ সময় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে শাড়ি ও শার্ট বিতরণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় স্থানীয় এমপি ইলিয়াস মোল্লাসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close