প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৮ আগস্ট, ২০১৯

সড়ক দুর্ঘটনা

বর-বধূসহ নিহত ৬

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে বাসের সঙ্গে একটি প্রাইভেট কারের সংঘর্ষে বর-বধূসহ চারজন নিহত হয়েছেন। এছাড়া ধামরাই ও নোয়াখালীতে দুর্ঘটনায় আরো দুজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

নরসিংদী : নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে বাসের সঙ্গে একটি প্রাইভেট কারের সংঘর্ষে নিহতদের মধ্যে তিনজন ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয় মিলেনিয়াম ইউনিভার্সিটির শিক্ষার্থী; অন্যজন এক শিক্ষার্থীর স্বামী। তারা সিলেটে পিকনিক শেষে প্রাইভেট কারে ঢাকায় ফেরার পথে শনিবার ভোররাতে শিবপুরের কারারচর এলাকায় দুর্ঘটনায় পড়েন বলে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে। নিহতরা হলেন মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএর শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭) এবং নিহত সাদিয়ার স্বামী ইকরাম মিয়া (৩৫)।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে সিলেট থেকে প্রাইভেট কারে ঢাকায় ফিরছিলেন। রাত সাড়ে ৩টার দিকে শিবপুরের কারারচর এলাকায় ঢাকা থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে কারটির সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এর তিন যাত্রীর মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরেকজনের। বাসটিও খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট দুর্ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে।

এ দুর্ঘটনায় বাস ও প্রাইভেট কারের আরো পাঁচ যাত্রী আহত হন। তাদের প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বেপরোয়া চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ধামরাই (ঢাকা) : ঢাকা ধামরাইয়ে খাদুর্তা এলাকায় কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কে মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের এক আরোহী নিহত ও পাঁচজন আহত হয়েছেন। গত শুক্রবার রাতে উপজেলার কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কের খাদুর্তা নামক এলাকায় এই দুর্ঘনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী মো. জহির (৩২) ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের ঝাউবাধা গ্রামের মো. জয়নালের ছেলে। এ ব্যাপারে ধামরাই থানার এসআই মো. মাহামুদুল জানান, কালামপুর থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকে খাদুর্তা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি সিএনজি মুখোমুখি সংঘর্ষ হলে এতে মোটরসাইকেল আরোহীসহ ছয়জন আহত হন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। তবে মোটরসাইকেল আরোহীরা বেশি গুরুতর হলে তাদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মোটরসাইকেল দুই আরোহী মধ্যে মো. জহির নামের ছেলেটি চিকিৎসাধীন গতকাল মারা যায়।

নোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জে একটি সিএনজি অটোরিকশা চাপায় মুনতাহা নামে (৪) বছরের একটি শিশু নিহত হয়েছে। গতকাল শনিবার উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ঈদগাহ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুনতাহা চরকাঁকড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বেছুমাঝি বাড়ির মাসুদ মিয়ার একমাত্র মেয়ে ছিল।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. মাকসুদা সুলতানা সুরভী এ তথ্য নিশ্চিত করেন। কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, নিহতের পরিবার মামলা দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close