রুয়েটে রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা

প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ০০:০০

রাজশাহী ব্যুরো

রাজশাহীতে রূপালী ব্যাংকের প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখায় নিরাপত্তাকর্মীকে ?কুপিয়ে ডাকাতির চেষ্টা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনায় আহত ব্যাংকের নিরাপত্তাকর্মী লিটনকে রাহশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মতিহার থানার ওসি শাহাদত হোসেন খান বলেন, এক লোক ব্যাংকের ফটকের তালা ভেঙে ঢুকে নিরাপত্তা কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে ভল্টের দেয়াল ও ক্যাশ কাউন্টারের কয়েকটি টেবিলের ড্রয়ার ভাঙার চেষ্টা করে। কিন্তু তাতে ব্যর্থ হয়ে সে পালিয়ে যায়। পরে আহত লিটন ব্যাংকের ম্যানেজারকে ফোন করেন এবং

খবর পেয়ে পুলিশ গিয়ে লিটনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় বলে জানান ওসি।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সহকারী উপকমিশনার রুহুল কুদ্দুস বলেন, ব্যাংকের টাকা লুট করার জন্যই ওই দুর্বৃত্ত ভেতরে ঢুকেছিল। তাকে চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

রূপালী ব্যাংকের রুয়েট শাখার ব্যবস্থাপক সোয়াইবুর রহমান বলেন, দুর্বৃত্তরা ব্যাংকের নিরাপত্তাকর্মী লিটনকে কুপিয়ে আহত করেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রহরীকে কুপিয়ে দরজার তালা ভেঙে ব্যাংকের ভেতর প্রবেশ করলেও দুর্বৃত্তরা টাকার ভল্ট ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। পরে তারা পালিয়ে যায়।

 

"