১২ লাখ টাকা নিয়ে পালাতে গিয়ে ধরা

প্রকাশ : ২৬ মে ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলক্ষেত এলাকা। আবু এহসান ফয়সাল নামের এক ব্যক্তির কাঁধের ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিল দুই ছিনতাইকারী। ওই ব্যাগে ছিল ১২ লাখ ২৫ হাজার টাকা। ওই দুই ছিনতাইকারীকে ধরতে তার পেছন পেছন দৌড়াচ্ছিলেন ফয়সাল নিজেই। ঠিক এ সময় র‌্যাব-২ এর একটি টহল গাড়ি দেখতে পান ফয়সাল। তিনি বিষয়টি র‌্যাব সদস্যদের জানালে তারা ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে একজনকে আটক করে। পরে তার দেওয়া তথ্যে দ্বিতীয় ছিনতাইকারীকেও পর দিন আটক করা হয়।

গতকাল শনিবার দুপুরে তথ্যটি জানান র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) শহিদুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে টাকা নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় ভুক্তভোগী ফয়সাল টহলরত র‌্যাব সদস্যদের বিষয়টি জানান। পরে ছিনতাইকারীদের ধাওয়া করে একজনকে আটক করে র‌্যাব সদস্যরা। পরে তার দেওয়া তথ্যে অভিযান চালিয়ে টাকাসহ মূল ছিনতাইকারীকেও আটক করা হয়।

তিনি জানান, ফয়সাল ১২ লাখ ২৫ হাজার টাকা নিয়ে খিলক্ষেতের হোটেল রিজেন্সির পাশের রাজউক ট্রেড সেন্টারে যাচ্ছিলেন। গাড়িটি পার্কিং করে ভবনে ঢোকার সময় ছিনতাইকারীদের একজন আহমদ মোস্তফা হাবীব ফয়সালের কাঁধে থাকা ব্যাগটি টান দিয়ে ছিঁড়ে নিয়ে পালিয়ে যায়। এই দুই ছিনতাইকারী আগে থেকেই ফয়সালকে অনুসরণ করছিল।

 

"