প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ মে, ২০১৯

গাছের সঙ্গে বাসের ধাক্কা : নিহত ৬

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাসের চাকা ফেটে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে ঘটনাস্থলেই চাকলসহ ছয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আরো ১৫ যাত্রী। এছাড়া কলাপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছয়জন পর্যটক আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারে দুর্ঘটনায় চাকলসহ ছয়জন নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ১০টায় খুলনা-মাওয়া মহাসড়কে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে বাগেরহাট ও ফকিরহাটসহ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ও পুলিশ আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের মধ্যে তিনজনের নাম পরিচয় জানা গেছে। এদের মধ্যে রয়েছেন বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কোদলা গ্রামের হেকমত আলী বিশ^াস (৪৫), খুলনার কয়রা থানার অর্জুনপুর এলাকার কুদ্দুস সরদার (৬০) ও বাসের চালক খুলনা রূপসা থানার নৈহাটি এলাকার ফরহাদ শেখ (৪৫)। নিহতদের মধ্যে অজ্ঞাত এক নারী (৩০) রয়েছেন।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদ জানান, যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহতের ঘটনায় হতাহতদের উদ্ধারে বাগেরহাট ও ফকিরহাট ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় গুরুতর আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই পাঁচজন মারা গেলেও ফকিরহাট হাসপাতালে অজ্ঞাত এক পুরুষ (৪০) মৃত্যু হয়।

ফকিরহাট থানার ওসি আবু জিহাদ জানান, খুলনা থেকে মোল্লাহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস সকাল ১০টার দিকে ফকিরহাট উপজেলার ফলতিতার কাকডাঙ্গা নামক স্থানে পৌঁছালে সামনের চাকার টায়ার ফেটে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় বাসটি খাদে পড়ে উল্টে গেলে ঘটনাস্থলেই চালকসহ পাঁচজনের মৃত্যু হয়। পরে ফকিরহাট হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় দুই মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়েছে ছয়জন পর্যটক। গতকাল শনিবার কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মোহাম্মদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে। মোটরসাইকেল দুটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close