নিজস্ব প্রতিবেদক

  ২৬ এপ্রিল, ২০১৯

কাভার্ড ভ্যানের ধাক্কায় ছাত্রী নিহত

রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে মোটরসাইকেলকে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত হয়েছেন। নিহত ফাহমিদা হক লাবণ্য (২১) ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

রাইড শেয়ারিং সার্ভিসের একটি মোটরসাইকেলে বিশ্ববিদ্যালয়ে আসার পথে গতকাল বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে তিনি এই দুর্ঘটনার শিকার হন বলে শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি জানান।

তিনি বলেন, ওই ছাত্রী রাইড শেয়ারিং কোম্পানির মোটরসাইকেলযোগে ক্লাসে যাচ্ছিলেন। সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে এলে পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে আহত হন। ওই বাইকের চালক গুরুতর অবস্থায় লাবণ্যকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাবণ্যর বাসা শ্যামলীর ৩নং সড়কে, তার বাবার নাম এমদাদুল হক।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যান নিয়ে চালক পালিয়ে যান। ওই ছাত্রীকে হাসপাতালে রেখে মোটরসাইকেলের চালকও পালিয়ে যান। ওসি জানে আলম বলেন, এই দুর্ঘটনায় সুমন নামে আরেকজন আহত হয়ে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তাকে পাওয়া গেলে সবকিছু জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close