সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ৪

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় ফরিদপুর, ঝিনাইদহ, বরগুনা ও যশোরে শিক্ষকসহ চারজন নিহত হয়েছেন। প্রতিনিদের পাঠানো খবরÑ

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মোটরসাইকেল ও অটোবাইকের সংঘর্ষে লাল মিয়া (৫০) নামের এক স্কুলশিক্ষক নিহত ও দুজন আরোহী আহত হয়েছেন। গত রোববার এ দুর্ঘটনা ঘটে। লাল মিয়া শেখর ইউনিয়নের ছত্ররকান্দা গ্রামের বাসিন্দা ও আলফাডাঙ্গা সরকারি এ জেড পাইলট উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক। প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, লাল মিয়া তার ছেলে আল আমিন (২৫) ও প্রতিবেশি মনিরুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলযোগে বোয়ালমারী থেকে সহস্রাইল যাচ্ছিলেন। বাইখির মোড়ে পৌঁছালে অটোবাইকের সঙ্গে সংঘর্ষে রাস্তায় লাল মিয়া ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সৌমিত্র সরকার লাল মিয়াকে মৃত ঘোষণা করেন ও অপর দুই আরোহীকে হাসপাতালে ভর্তি করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. সহিদুল ইসলাম।

ঝিনাইদহ : ঝিনাইদহ সদরে সড়ক দুর্ঘটনায় সানজিদা মোস্তফা সুমি (৩২) নামের এক নারী নিহত হয়েছেন। গতকাল সোমবার ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের ক্যাডেট কলেজের সামনে এ ঘটনা ঘটে। নিহত সুমী শৈলকুপা উপজেলার ডাঙ্গিপাড়া গ্রামের বাবু মিয়ার স্ত্রী। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বেতাগী (বরগুনা) : বরগুনার বেতাগীতে গাড়িচাপায় পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত রোববার বরগুনা-বেতাগী মহাসড়কের বুড়ামজুমদারের কেতাব আলী মাতুব্বর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

যশোর : যশোরের বাঘারপাড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছেন। গত রোববার যশোরের ধলগা-বসুন্দিয়া বাইপাস সড়কের কাবিলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তার পরনে সাদা ফুলহাতা শার্ট ও নেভি ব্লু প্যান্ট ছিল। আহত মুরাদ যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া ইউনিয়নের আমুরিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করেন।

 

"