প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ এপ্রিল, ২০১৯

৭ জেলায় সড়কে ঝড়ল ১২ প্রাণ

ময়মনসিংহ সদরের আলালপুরে, রংপুরের বদরগঞ্জে, যশোরের বেনাপোলে, ময়মনসিংহের ফুলবাড়িয়ায়, কুষ্টিয়া সদর ও মিরপুর উপজেলায়, চট্টগ্রামের লোহাগাড়ায়, ঝিনাইদহের শৈলকুপায় এবং দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শনিবার সড়ক দুঘর্টনায় ১২ জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

ময়মনসিংহ : ময়মনসিংহ সদরের আলালপুরে ট্রাকের ধাক্কায় চালকসহ সিএনজি অটোরিকশা ও মাহিন্দ্রের চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, তারাকান্দা থেকে ট্রাকটি ময়মনসিংহের দিকে যাচ্ছিল। আলালপুরে পৌঁছালে ট্রাকের একটি চাকা পাংচার হয়ে যায়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি অটোরিকশা ও একটি মাহিন্দ্রকে ধাক্কা হতাহতের ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় এখনো জানা যায়নি।

বদরগঞ্জ (রংপুর) : রংপুরের বদরগঞ্জে মাইক্রো বাসচাপায় হরেন চন্দ্র (৬৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে উপজেলার লোহানীপাড়া ইউপির নাগেরহাট-ফুলবাড়ী রোডের বৈষ্যপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বেনাপোল (যশোর) : যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় রমিজ উদ্দিন (৩৮) নামে এক চটপটি বিক্রেতা নিহত হয়েছেন। শনিবার সকালে নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের উলাশি কোল্ড স্টোরের সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের নবগ্রামের লোকমান হোসেন মোড়লের ছেলে।

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) : গতকাল শনিবার সকালে উপজেলার পাটিরা শিবগঞ্জ হাটকালির বাজার সড়কে বৈলাজান নামকস্থানে ব্যাটারিচালিত অটোভ্যান গাড়ির চাপায় তানহা (৩) নামে এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার রাঙ্গামটিয়া ইউনিয়নের শিবরামপুর বাবুল মিয়ার মেয়ে। দুই দিন আগে বৈলাজান গ্রামের নানা শহীদ মিয়ার বাড়িতে বেড়াতে আসে তানহা। গতকাল বাড়ির অন্যান্য শিশুদের সঙ্গে সড়কে আইসক্রিম কিনতে গেলে ভ্যানগাড়ি চাপায় তার মৃত্যু হয়।

কুষ্টিয়া : কুষ্টিয়া সদর ও মিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো দুজন। কুষ্টিয়া শহরতলির ত্রিমোহিনী মোড় এলাকায় একটি দ্রুতগতির ট্রাক একটি ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানচালক সাবুল মন্ডল (৪৫) ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। তিনি মিরপুর উপজেলার মির্জানগর গ্রামের গেদা মন্ডলের ছেলে। অপরদিকে সকাল ৮টার দিকে মিরপুর উপজেলার রানাখড়িয়া এলাকায় জ্যোতি তেল পাম্পের কাছে ট্রাকচাপায় মারা যান রমজান আলী (৬৫)। তিনিও একই উপজেলার রানাখড়িয়া গ্রামের সোনা মোল্লার ছেলে।

লোহাগাড়া (চট্টগ্রাম) : চট্টগ্রামের লোহাগাড়া উপজলোর চরম্বা ইউনিয়নের নয়াবাজারের পশ্চিম পার্শে¦ চরম্বা নাপারটিলা সড়কে গতকাল শনিবার ভোর সাড়ে ৪টায় একটি মিনিট্রাক খাদে পড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় দুজন আহত হয়েছেন। নিহত শ্রমিকের নাম আইয়ুব আলী (১৯)। তিনি পদুয়া ইউনয়িনের ধলবিলা চাঁদারপাড়া এলাকার মুহাম্মদ নুরুল কবিরের ছেলে।

ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের ধাক্কায় বশির আলী সরদার (৫০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল শনিবার সকালে উপজেলার ভাটইবাজার কালভার্ট এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক বশির সরদার উপজেলার দুধসর গ্রামের মকছেদ আলীর ছেলে।

ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের সামনে ট্রাক্টর চাপায় শামিউল ইসলাম সুখু (৩৫) নামে বড়পুকুরিয়া কয়লা খনির শ্রমিক নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় শামিউল ইসলাম সুখু শ্বশুরবাড়ি থেকে কয়লা খনিতে আসার পথে তাপবিদ্যুৎ কেন্দ্রের সামনে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন। সুখু দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভালকা জয়পুর গ্রামের মৃতু সামছুল হকের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close