খালেদার প্যারোলে মুক্তি তার পরিবারের বিষয়

ফখরুল

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তি দলের নয়, তার পরিবারের বিষয় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, খালেদা জিয়ার প্যারোল মুক্তি দলের বিষয় নয়। এটা তার নিজের ও পরিবারের বিষয়। সুতরাং এটা নিয়ে আমরা খুব বেশি আলোচনা করিনি। গতকাল সোমবার দুপুরে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফাতিহা পাঠ ও মোনাজাত শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এর আগে ওলামা দলের নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যদের নিয়ে জিয়ার কবরে মোনাজাতে অংশ নেন মির্জা ফখরুল।

এদিকে, বিএনপির নির্বাচিত প্রার্থীদের সংসদে যাওয়ার বিষয়ে দলে কোনো আলোচনা হয়েছে কি-না এই প্রশ্নের জবাবে মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, এ বিষয়ে কোনো আলোচনা হয়নি। এ ধরনের কোনো ইনফরমেশনও আমাদের কাছে নেই। এছাড়া, খালেদা জিয়ার সঙ্গে তার স্বাস্থ্য এবং তার যেন আরো ভালো চিকিৎসা হয়, সেসব বিষয়ে আলোচনা হয়েছে। নিজের মামলাগুলোর অগ্রগতি সম্পর্কে জানতে চেয়েছেন তিনি। দলের অবস্থা সম্পর্কে জানতে চেয়ে নেতাকর্মীদের বৈশাখী শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

এ সময় ওলামা দলের আহ্বায়ক প্রিন্সিপাল মাওলানা শাহ মো. নেছারুল হক, সদস্য সচিব প্রিন্সিপাল মাওলানা মো. নজরুল ইসলাম তালুকদারসহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

"